UsharAlo logo
রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ব্রহ্মপুত্রে নিখোঁজ দুই শিশু

usharalodesk
সেপ্টেম্বর ২০, ২০২২ ১১:১৮ পূর্বাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : কিশোরগঞ্জের হোসেনপুরের পুরাতন ব্রহ্মপুত্র নদে নৌকাবাইচ প্রতিযোগিতা দেখতে গিয়ে সিফাত (১৬) ও ইয়াছিন (৭) নামে দুই শিশু নিখোঁজ হয়েছে।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) সকালে কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আবুজর গিফারী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।এর আগে সোমবার সন্ধ্যা ৭টার দিকে হোসেনপুর উপজেলার সাহেবেরচর গ্রামের পাশ দিয়ে প্রবাহিত নদে এ দুর্ঘটনা ঘটে।

কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আবুজর গিফারী জানান, ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলে উদ্ধার কাজ শুরু করে। রাত হয়ে যাওয়ায় উদ্ধার কাজ বন্ধ করে দেওয়া হয়। আজ সকাল থেকে আবার উদ্ধার কাজ শুরু হয়েছে।

ফায়ার সার্ভিস জানায়, প্রতি বছরের মতো সিদলা ইউনিয়ন আওয়ামী লীগ নৌকাবাইচের আয়োজন করে। সোমবার বিকেলে সাহেবেরচর গ্রামের পুরাতন ব্রহ্মপুত্র নদে ঐতিহ্যবাহী এ প্রতিযোগিতার আয়োজন করা হয়। এ প্রতিযোগিতা দেখতে হাজারো মানুষের ঢল নামে। এ সময় ব্রহ্মপুত্র নদের পাড় থেকে একটু দূরে একটি নৌকা থেকে অন্য লোকজনের সঙ্গে সিফাত ও ইয়াছিন নৌকাবাইচ দেখছিল। হঠাৎ নৌকাটি ডুবে যায়। এসময় অন্যরা সাঁতরে তীরে উঠতে পারলেও সিফাত ও ইয়াছিন নিখোঁজ হয়। খবর জানার পর ফায়ার সার্ভিসের ডুবুরি দল উদ্ধার কাজ শুরু করে।

ঊষার আলো-এসএ