UsharAlo logo
বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ভারতীয় সহকারী হাইকমিশনের দ্বিতীয় সচিবের বিভিন্ন মন্দির পরিদর্শন

usharalodesk
মার্চ ৩০, ২০২৩ ৮:১২ অপরাহ্ণ
Link Copied!

খবর বিজ্ঞপ্তি : খুলনাস্থ ভারতীয় সহকারি হাইকমিশনের দ্বিতীয় সচিব শ্রী চন্দ্রজিৎ মুখার্জী বৃহস্পতিবার (৩০ মার্চ) খুলনার তেরখাদা ও দিঘলিয়ার উপজেলার কয়েকটি মন্দির পরিদর্শন করেন।

মন্দির পরিদর্শনকালে বৃহস্পতিবার (৩০ মার্চ) সকালে তিনি তেরখাদা উপজেলার শ্রী-শ্রী কোলা মাতৃ মন্দিরে বাসন্তী পুজায় অঞ্জলি প্রদান করেন।

মন্দির পরিদর্শনকালে তার সাথে খুলনা টিভি রিপোর্টার্স ইউনিটির সভাপতি মল্লিক সুধাংশু উপস্থিত ছিলেন। এ সময়ে শত-শত ভক্তবৃন্দ বর্ণাঢ্য আয়োজনে শ্রী মুখার্জীকে বরণ করে নেন।

এদিকে মন্দির পরিদর্শনকালে অনুভুতি ব্যক্ত করতে গিয়ে শ্রী মুখার্জী বলেন, আমি অভিভুত বাংলাদেশের মানুষের আন্তরিকতায়। আপনাদের কাছে আসতে পেরে সত্যিই আমার ভালে লাগছে। এক অনন্য উদাহরণ সৃষ্টি হলো এই দেশের প্রত্যন্ত অঞ্চলে এসে যা আমাকে মুগ্ধ করেছে।

এদিকে সকালে কোলা মাতৃ মন্দিরে অঞ্জলি শেষে এক সংক্ষিপ্ত ধর্মীয় আলোচনা সভা অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে আলোচনা সভায় বক্তব্য রাখেন শ্রী চন্দ্রজিৎ মুখার্জী।

বিশেষ অতিথি ছিলেন খুলনা টিভি রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও তারা টিভি ইন্ডিয়ার বাংলাদেশ প্রতিনিধি মল্লিক সুধাংশু। মন্দিরের উপদেষ্টা পরিষদের সভাপতি মহানন্দ বিশ্বাসের সভাপতিত্বে জাগির হাট পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক প্রদীপ কুমার, সুপর্স মৈত্রী, গৌতম কুমার সরকার, দিপংকর বিশ্বাস, সুকুমার ধর, অসীত হালদার, মহিতোষ বিশ্বাস, ববিতা বিশ্বাস, দুলালী রানী বসু, ইতি সরকার, পংকর বৈরাগী, মুকুরল সরদার, সুধীর বিশ্বাস, কনক রায়, উৎপল গাইন, সুভজিত বিশ্বাসসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এরপর শ্রী চন্দ্রজিৎ মুখার্জী গাজিরহাট শ্রী-শ্রী রাধাগোবিন্দ মন্দির ও পরে পাটগাতি গাছতলা দুর্গা মন্দির পরিদর্শন করেন। এছাড়া মন্দির পরিদর্শকালে তিনি বিভিন্ন এলাকার ভক্তবৃন্দ, পুজারীসহ সর্বস্তরের মানুষের সাথে সৌজন্য মতবিনিময় করেন।