UsharAlo logo
সোমবার, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ভারতের বিশ্বকাপের দল নিয়ে প্রশ্ন তুললেন শামি

usharalodesk
মে ৯, ২০২৪ ৩:৪৭ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া ডেস্ক :ভারত ইতোমধ্যে টি-টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণা করেছে। দল ঘোষণার পর শুরু হয়েছে নানা বিতর্ক। এবার মন্তব্য করলেন পেসার মোহাম্মদ শামি। তিনি বলেন, বেশি রান করতে পারছেন না যশস্বী জয়সওয়াল। এবারের আইপিএলে তেমন ফর্মে নেই তিনি। দিল্লির বিরুদ্ধে রান না পাওয়ার পরেই তার সমালোচনা করলেন মোহাম্মদ শামি।

দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে হেরে যায় রাজস্থান রয়্যালস। সেই ম্যাচে বেশি রান করতে পারেননি যশস্বী জয়সওয়াল। একদিনের বিশ্বকাপে ২৪ উইকেট নেওয়া শামি মনে করেন যশস্বী ঠিক ফর্মে নেই।

তিনি বলেন, যশস্বী খুব তাড়াহুড়ো করছে। প্রথম বলটা চার মারল। পরের বলেই আউট হয়ে গেল। কেন জানি না ও এত তাড়াহুড়ো করে শট খেলছে। এত আগ্রাসী শট খেলার প্রয়োজন ছিল না।

শামি এবারে টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে পারবেন না। তার চোট রয়েছে। শামি বলেন, কিছু দিন আগেই শতরান করেছে। এমন নয় যে ও রান পাচ্ছে না। বল ঠিকমতো ব্যাটে আসছে। ও উইকেট ছুড়ে দিয়ে আসছে।

টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরু ২ জুন থেকে। যশস্বী রয়েছেন ১৫ জনের দলে। তার সঙ্গে রোহিত শর্মা ওপেন করবেন। যশস্বী রান না পেলে সমস্যায় পড়বে ভারত।

দিল্লির বিরুদ্ধে পুল শট মারতে গিয়ে আউট হয়ে যান যশস্বী। বড় রান তাড়া করতে গিয়ে শুরুতেই উইকেট হারিয়ে ফেলে রাজস্থান। যশস্বীর টেকনিক নিয়ে প্রশ্ন তুলেছেন আকাশ চোপড়াও। তিনি বলেন, বাঁহাতি পেসারের বলে উইকেট দিল যশস্বী। শর্ট বলের বিরুদ্ধে এই ভাবে বারবার আউট হচ্ছে ও।

ঊষার আলো-এসএ