UsharAlo logo
রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

মহম্মদপুরে বিএনপি ও আওয়ামী লীগের পাল্টাপাল্টি মিছিল

usharalodesk
মে ২৭, ২০২৩ ১০:০০ পূর্বাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : মাগুরার মহম্মদপুরে জাতীয়তাবাদী দল বিএনপি মহম্মদপুর উপজেলা শাখার নেতাকর্মীরা ও আওয়ামী লীগের উপজেলা শাখার নেতাকর্মীরা পাল্টাপাল্টি মিছিল করেছে।

জানা যায়, কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ঢাকা জেলা বিএনপির জনসমাবেশে আওয়ামী লীগের নেতাকর্মীরা হামলা চালায়। ওই হামলায় বিএনপির ভাইস চেয়ারম্যান সাবেক মন্ত্রী ঢাকা জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নিপুন রায় চৌধুরীসহ অসংখ্য বিএনপির নেতাকর্মীরা আহত হয়। নিপুণ রায় চৌধুরীর আহতের কারণে মহম্মদপুর উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা একটি বিক্ষোভ মিছিল করে। মিছিলটি কলেজ রোড থেকে করে বাসস্ট্যান্ড এলাকায় এসে শেষ হয়। পরে আলোচনা সভায় বক্তব্য দেন উপজেলা বিএনপির আহ্বায়ক অধ্যক্ষ মৈমূর আলী মৃধা। তিনি এই হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং দোষীদের দ্রুত গ্রেফতারের দাবি জানান। এ সময় আরও উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট আহসান হাবিব খাঁন সোহেল, স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আরিফুল ইসলাম মিল্টন, ইউপি সদস্য ইয়াকুব বিশ্বাস সহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা

বিএনপির মিছিল শেষ হওয়ার কিছুক্ষণ পরেই মহম্মদপুর উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা আরেকটি মিছিল করে। মিছিলটি মহম্মদপুর বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে বাসস্ট্যান্ডে এসে শেষ হয়। মিছিলের নেতৃত্ব দেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আব্দুল মান্নান।

এ সময় আরও উপস্থিত ছিলেন সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য আব্দুল মান্নান, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সুজন শিকদার, সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমান সাগর, হিন্দু বৌদ্ধ খ্রিষ্ঠান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক জগন্নাথ সাহা প্রমূখ।

ঊষার আলো-এসএ