UsharAlo logo
শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মহাখালী বাস টার্মিনাল থেকে বিচ্ছিন্ন হাত ও পা উদ্ধার

usharalodesk
মে ৩১, ২০২১ ১২:২৭ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : রাজধানীর মহাখালীর আমতলী এলাকায় ১ ব্যক্তির হাত-পা ও মস্তক বিচ্ছিন্ন বস্তাবন্দি মৃতদেহ উদ্ধারের পর মহাখালী বাস টার্মিনালে পাওয়া গেছে ২ হাত ও দুই পা। ৩০ মে রোববার দিবাগত রাত ১টার দিকে ওই বিচ্ছিন্ন হাত ও পা উদ্ধারের পর সেগুলোকে ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায় পুলিশ। তবে মৃত ব্যক্তির মাথা এখনও পাওয়া যায়নি।
মহাখালি বাস টার্মিনাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) হারুন অর রশিদ বলেন, খবর পেয়ে রাতে মহাখালি বাস টার্মিনালের ভেতরে এনা বাস কাউন্টারের সামনে থেকে একটি ব্যাগভর্তি ২ হাত ও ২ পা পাওয়া যায়। অজ্ঞাতনামা কোনো ব্যক্তি যাত্রী সেজে ব্যাগে করে হাত পা ৪টি বাস কাউন্টারের সামনে ফেলে রেখে যায়। এগুলো গতকাল রোববার মহাখালী আমতলী থেকে উদ্ধার হওয়া ব্যক্তিরই বিচ্ছিন্ন হাত পা বলেই মনে হচ্ছে। তবে থানা পুলিশ বিষয়টি তদন্ত করছে।
এর আগে, রোববার রাত ৯টার দিকে বনানী থানা পুলিশ মহাখালী আমতলী সড়কের পাশে একটি নীল রঙের ড্রামের ভেতরে বস্তাবন্দি অজ্ঞাতনামা ব্যক্তির মৃতদেহ উদ্ধার করে। তবে মৃতদেহের ২ হাত, ২ পা ও মাথা বিচ্ছিন্ন ছিল।
পুলিশের ধারণা, হত্যার পর ঘাতকরা মরদেহটি সেখানে ফেলে গিয়েছিল। পরে রাতেই মৃতদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায় বনানী থানা পুলিশ।

(ঊষার আলো- এম.এইচ)