UsharAlo logo
শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

মাঠে হাসান, ধারাভাষ্যে গলা ফাটাচ্ছেন তামিম

usharalodesk
সেপ্টেম্বর ১৯, ২০২৪ ২:৪২ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া ডেস্ক : চেন্নাই টেস্টে গতিতে ভারতকে নাকানিচুবানি খাওয়াচ্ছেন বাংলাদেশের পেসার হাসান মাহমুদ। দলীয় শত রানের আগেই ৪ টপ অর্ডার ব্যাটারকে সাজঘরের পথ ধরিয়েছেন হাসান। তার এমন বোলিংয়ের পর তাকে মধ্যমণি করে উদযাপন করছে বাংলাদেশ দল।

সব ঠিক থাকলে ভারতের এই সাফল্যে মাঠেই হাসান মাহমুদকে জড়িয়ে ধরতে পারতেন তামিম ইকবাল। তবে এই দলে না থাকায় সেটি এখন সম্ভব হচ্ছে না। তবে ঠিকই হাসানের সাফল্যে ধারাভাষ্যে গলা ফাটাচ্ছেন তিনি। ভারতের বিপক্ষে সিরিজে ধারাভাষ্য কক্ষে আতহার আলী খানের সঙ্গে আমন্ত্রণ জানানো হয়েছে তামিমকেও।

চেন্নাই টেস্টে হার্শা ভোগলে ও দিনেশ কার্তিকদের সঙ্গে ধারাভাষ্য দিচ্ছেন সাবেক অধিনায়ক তামিম। এদিন ম্যাচের আগে প্রেসবক্সে দেখা গেছে তামিমকে। টসের আগে প্রেস বক্সের সামনে স্টার স্পোর্টসের বিশ্লেষণী অনুষ্ঠানে দেখা গেছে তামিমকে, পরে ধারাভাষ্য কক্ষে। তার আগে, গত কিছুদিন ধরে ধারাভাষ্যকারদের জন্য বিশেষ কোর্সও করছেন তামিম।

তামিম অবশ্য এর আগেও ধারাভাষ্য দিয়েছেন। গত জানুয়ারিতে ঘরের মাঠে নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজে অতিথি ধারাভাষ্যকার হিসেবে কাজ করেছিলেন তিনি। এবার ভারত সিরিজ দিয়ে পুরোদমে ধারাভাষ্যকারের কাজটা শুরু করলেন টাইগার এই ওপেনার। গোটা সিরিজেই আতহার আলী খানের সঙ্গে ধারাভাষ্যকারের ভূমিকায় তামিমকেও দেখা যাবে।

ঊষার আলো-এসএ