UsharAlo logo
মঙ্গলবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

মাদকদ্রব্য অধিদপ্তর ও দৌলতপুর থানা পুলিশের অভিযানে আগ্নেয়াস্ত্র ও মাদক উদ্ধার

ঊষার আলো রিপোর্ট
সেপ্টেম্বর ৫, ২০২৪ ৮:০৩ অপরাহ্ণ
Link Copied!

নগরীর দৌলতপুরস্হ পাবলা চুন্নুর বটতলা এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) বিকালে মাদকদ্রব্য অধিদপ্তর ও দৌলতপুর থানা পুলিশের যৌথ অভিযানে আগ্নেয়াস্ত্র ও মাদক উদ্ধার করা হয়েছে বলে নিশ্চিত করেছেন দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শহিদুল ইসলাম।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) বিকালে গোপন সংবাদের ভিত্তিতে মাদকদ্রব্য অধিদপ্তর ও দৌলতপুর থানা পুলিশ যৌথ অভিযান চালিয়ে পাবলা চুন্নুর বটতলা এলাকার জনৈক বিল্লাল শেখের ভাড়া করা বাসার ভেতরে সুকৌশলে রাখা ১টি দেশীয় ওয়ান শুটারগান, ২ রাউন্ড ওয়ান শুটার গানের তাজা গুলি, ২ রাউন্ড পিস্তলের তাজা গুলি, ৮ বোতল ফেনসিডিল ও ১০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছে।

ওই অভিযানের সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে আসামী বেল্লাল সুকৌশলে পালিয়ে যায় । তবে দ্রুততম সময়ের মধ্যে তাকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত রাখবে দৌলতপুর থানা পুলিশ।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শহিদুল ইসলাম জানান, আজ ( ৫ সেপ্টেম্বর) বিকালে আমরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি পাবলা চুন্নুর বটতলা এলাকায় জনৈক আসামী বিল্লালের ভাড়া করা বাসায় মাদক আছে এমন সংবাদের ভিত্তিতে মাদকদ্রব্য অধিদপ্তর ও আমরা যৌথভাবে অভিযান পরিচালনা করি।

অভিযান পরিচালনা কালে তার ঘরের ভিতর থেকে সুকৌশলে রাখা ১টি দেশীয় ওয়ান শুটারগান, ২ রাউন্ড ওয়ান শুটার গানের তাজা গুলি, ২ রাউন্ড পিস্তলের তাজা গুলি, ৮ বোতল ফেনসিডিল ও ১০০ গ্রাম গাঁজা উদ্ধার করি। ওই অভিযানের সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে আসামী বেল্লাল সুকৌশলে পালিয়ে যায়।

এ রিপোর্ট লেখা পর্যন্ত পলাতক ওই আসামীর বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলার দায়েরের প্রক্রিয়া চলছে।