UsharAlo logo
রবিবার, ২৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

মেসির গোলে হার এড়াল মায়ামি

usharalodesk
সেপ্টেম্বর ২৯, ২০২৪ ১:৩৭ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া ডেস্ক : টানা দুই ড্র’য়ের পর তৃতীয় ম্যাচেও এসে জয়ের মুখ দেখতে পেল না ইন্টার মায়ামি। উল্টো শার্লটের বিপক্ষে কোনো রকমে হার এড়িয়েছে মায়ামি। ম্যাচের ৬৭ মিনিটে গোল করে দলকে হার থেকে বাঁচান মেসি। ম্যাচ শেষ হয় ১-১ সমতায়।

নিজেদের মাঠে এদিন বল দখল কিংবা আক্রমণে আধিপত্য দেখালেও জালের দেখা পাচ্ছিল না মায়ামি। প্রথমার্ধে গোল করতে না পারা মায়ামি উল্টো ৫৭ মিনিটে হজম করে বসে গোল। গোল খাওয়ার ঠিক পরের মিনিটেই জর্দি আলবার কর্নার থেকে মেসি দুর্দান্ত এক হেড করেছিলেন। কিন্তু আর্জেন্টাইন মহাতারকার প্রচেষ্টা ঠেকিয়ে দেন শার্লট গোলকিপার।

তবে ৬৭ মিনিটে আর মেসিকে আটকানো যায়নি। বক্সের বাইরে থেকে বাঁ পায়ের জোরালো শটে শার্লটের জাল কাঁপান মেসি। এবারের মেজর লিগ সকারে যা মেসির ১৫তম গোল। সমতায় ফেরার পর ৭৭ মিনিটে জয়ের সুযোগ তৈরি হয়েছিল মায়ামির সামনে।

শার্লটের ফরাসি ডিফেন্ডার আদিলসন মালান্দা বক্সের মধ্যে ফেলে দেন দিয়েগো গোমেজকে। রেফারি ফাউলের বাঁশি বাজান এবং পেনাল্টি দেন। তবে ভিএআর রিভিউর পর পাল্টে যায় পেনাল্টির সিদ্ধান্ত। শেষ পর্যন্ত সেই সিদ্ধান্তই মায়ামির জয়ে বাধা হয়ে দাঁড়ায়। ১-১ সমতায় শেষ হয় ম্যাচ।

টানা তিন ড্রয়ের পরও অবশ্য মেজর লিগ সকারের ইস্টার্ন কনফারেন্সে পয়েন্ট তালিকার শীর্ষে আছে মায়ামি। ৩১ ম্যাচে ৬৫ পয়েন্ট মায়ামির। শীর্ষে আছে সাপোর্টার্স শিল্ডের পয়েন্ট তালিকায়ও। আর মেজর লিগ সকারের প্লে-অফে তো আগেই জায়গা নিশ্চিত করেছেন মেসিরা।

ঊষার আলো-এসএ