UsharAlo logo
সোমবার, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

‘যত লাগুক ভ্যাকসিন কিনব আর ভবিষ্যতে দেশেও উৎপাদন করব’

usharalodesk
জুলাই ২৭, ২০২১ ৩:১৯ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ‘সবার সুরক্ষার জন্য প্রয়োজনে যত টাকা লাগবে, যত ভ্যাকসিনের প্রয়োজন হবে আমরা তা কিনব। এমনকি ভবিষ্যতে আমরা বাংলাদেশে ভ্যাকসিন উৎপাদন করব। যাতে করে মানুষের কোনো অসুবিধা না হয়।’

মঙ্গলবার (২৭ জুলাই) জাতীয় পাবলিক সার্ভিস দিবস উদযাপন ও জনপ্রশাসন পদক ২০২০ ও ২০২১ প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন প্রধান মন্ত্রী।

প্রধানমন্ত্রী বলেন, ইতিমধ্যে আমি নির্দেশ দিয়েছি- পরিবারে যারা ড্রাইভার থেকে শুরু করে বাড়িতে কাজ করে, তাদের জন্য ভ্যাকসিন দিয়ে দেওয়া হয়। এতে সবাই সুরক্ষিত থাকতে পারবে। প্রয়োজনে যত টাকা লাগবে, যত ভ্যাকসিনের প্রয়োজন হবে আমরা কিনব। প্রধানমন্ত্রী আরও বলেন, গ্রাম পর্যায় পর্যন্ত দেশের মানুষ সেবা পাচ্ছে। ডিজিটাল বাংলাদেশের সুবিধাও পাচ্ছে মানুষ। আমরা দেশের মানুষকে যেসব সহযোগিতা করছি, তার সব কিছুই এখন ডিজিটাল পদ্ধতিতে। এতে আমাদের কাজ যথাযথ হচ্ছে আর সময় বাঁচছে।

রাজধানীর ওসমানী স্মৃতি মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে গণভবন থেকে ভার্চুয়ালি যুক্ত হন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর পক্ষে মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক পদকপ্রাপ্তদের হাতে পদক তুলে দেন। এতে সভাপতিত্ব করেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন। সরকারের মন্ত্রিপরিষদ সচিবসহ বিভিন্ন মন্ত্রণালয়ের জ্যেষ্ঠ সচিব এবং সচিবরা উপস্থিত ছিলেন।

(ঊষার আলো-আরএম)