UsharAlo logo
শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

যশোরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

usharalodesk
জানুয়ারি ১৫, ২০২৩ ৭:২৯ অপরাহ্ণ
Link Copied!

যশোর প্রতিনিধি : যশোরে পৃথক সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্র সহ দুই জন নিহত হয়েছে।

রোববার (১৫ জানুয়ারি) সকাল ৯টার দিকে যশোর-মাগুরা মহা সড়কের পাঁচবাড়িয়া বেলতলায় করিম হোসেন (২৮) নামে এক মোটরসাইকেল আরোহী বাসের চাকায় পিষ্ঠ হয়ে নিহত হয়েছে। অপরদিকে মনিরামপুর উপজেলার গরীব পুর চাঁন গ্রামের সড়কে সজীব হোসেন (১৯) নামে এক কলেজ ছাত্র মোটরসাইকেলের সাথে ইজিবিইকের ধাক্কায় নিহত হয়েছে।

নিহত করিম হোসেন সদর উপজেলার খাজুরা গ্রামের শাজাহান হোসেনের ছেলে এবং অপর নিহত কলেজ ছাত্র সজীব হোসেন মনিরামপুর উপজেলার গরীবপুর গ্রামের ফারুক হোসেনের ছেলে।

নিহত করিমের চাচা আব্দুল লতিফ জানান, সকালে বাড়ি থেকে মোটরসাইকেল যোগে সাগর ও করিম ট্রেনিং করার জন্য, যশোর আসছিল। সাগর মটরসাইকেল চালাচ্ছিল করিম পিছনে বসেছিল। যশোর মাগুরা সড়কের পাঁচবাড়িয়া বেলতলায় পৌঁছালে যশোর গামী সাতক্ষীরা এক্সপ্রেসের একটি বাস পিছন থেকে সজোরে ধাক্কা দেয়। এ সময় করিম মোটরসাইকেল থেকে পড়ে গেলে বাসের চাকা তার মাথার পিছনে চাপা দিয়ে চলে যায়। ও সাগর হোসেন রাস্তার পাশে পড়ে যাওয়ায় সুস্থ আছে। পুলিশ ও স্থানীয় লোকজন উদ্ধার করে করিম হোসেনকে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে আসে। হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক আহমেদ তারেক শামস মৃত ঘোষণা করেন।

অপরদিকে নিহত সজীব হোসেনের চাচাতো ভাই নূর মোহাম্মদ জানান রোববার দুপুর ১২টার দিকে বাড়ি থেকে মটরসাইকেল নিয়ে নিজের গ্রামের ভিতর ঘুরছিলো এসময় মটরসাইকেল পিছলে ইজিবাইকের সাথে ধাক্কা খায়। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে আসে। হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক আহমেদ তারেক শামস পৌনে ২টার দিকে মৃত ঘোষণা করেন।

বারোবাজার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনজুরুল আলম নিহতের ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন বাসটিকে আটক করা সম্ভব হয়নি আইনগত অবস্থা প্রক্রিয়াধীন।

মনিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান বলেন, সজীব হোসেনের নিহতের বিষয়টি খোঁজ নিয়ে দেখছি।#