UsharAlo logo
শনিবার, ৫ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২০শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

রাজবাড়ীর বসতবাড়িতে পরিকল্পিতভাবে অগ্নিসংযোগ

pial
জুন ৭, ২০২২ ৪:২৭ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেক্স : রাজবাড়ীর পাংশায় এক বসতবাড়িতে পরিকল্পিতভাবে আগুন ধরিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে। ঘরের দরজা ও বাড়ির প্রধান ফটক এবং প্রতিটি ঘরের দরজা বাইরে থেকে আটকে দিয়ে গভীর রাতে আগুন দেওয়ার অভিযোগ করেন লিটন কুমার কুন্ডু।

সোমবার দিবাগত রাত আটাইটার দিকে পাংশা পৌরসভার মৈশালা গ্রামে এ ঘটনাটি ঘটে।

মঙ্গলাবার (৭ জুন) সরেজমিনে গিয়ে দেখা যায়, লিটন কুমার কুন্ডুর বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। রাতে ২ ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিসের কর্মীরা। লিটন ও তার ভাইয়ের ঘরে থাকা সব আসবাবপত্র পুড়ে ছাই হয়ে গেছে। ঘরের জানালা ভেঙ্গে পরিবারের সদস্যরা বের হয়েছিলেন বলে জানা গেছে।

লিটন অভিযোগ করে বলেন, প্রতিদিনের মতোই আমি, ভাই, মা সহ পরিবারের অন্য সদস্যরা ৫ টি রুমে ঘুমাতে যাই। আমার রুমের পাশে খড়ের একটি গাদায় আগুন লাগে। সে তাপে আমি বুঝতে পারি অগ্নিসংযোগের বিষয়টি। এরপর চিৎকার করে বাইরে বের হতে গিয়ে দেখি বাইরের থেকে দরজা বন্ধ। এরপর জানালা ভেঙ্গে বাইরে বের হই। এই ঘটনায় পাংশা মডেল থানায় আমি একটি অভিযোগ দায়ের করেছি।

লিটনের ভাই টিটু কুমার কুন্ডু বলেন, ভাইয়ের চিৎকার শুনে ঘর থেকে বাইরে বের হতে গিয়ে দেখি আমার ঘরের দরজাও বাইরে থেকে আটকানো।

পাংশা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কর্মকর্তা মো. রয়েল আহম্মেদ জানান, বাড়িটি ফায়ার স্টেশনের কাছে। আমরা নিজ চোখে দেখে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নেভাতে সক্ষম হই। কিভাবে অগ্নিকাণ্ড সংগঠিত হয়েছে তা তদন্ত সাপেক্ষে পরে জানা যাবে।

পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ মো. মাসুদুর রহমান বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আমরা অভিযোগ পেয়েছি এবং তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

(ঊষার আলো-এসএইস)