UsharAlo logo
শনিবার, ৫ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২০শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

রোনালদোকে ছুঁতে মরিয়া বেঞ্জেমা

pial
মে ২৮, ২০২২ ৫:০৬ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : শনিবার (২৮ মে) রাতে চ্যাম্পিয়ন্স লিগের মেগা ফাইনাল। চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে এবার মুখোমুখি লিভারপুল ও রিয়াল মাদ্রিদ। লিভারপুলের কাছে এখন ৪ বছর আগের বদলা নেওয়ার চ্যালেঞ্জ। আর রিয়ালের কাছে ১৪ বার চ্যাম্পিয়ন্স লিগ জয়ের হাতছানি।

১৯৮১ সালে শেষ বার চ্যাম্পিয়ন্স লিগে রানার্স আপ হয় রিয়াল মাদ্রিদ। আর সেবার রিয়ালকে হারিয়েছিল লিভারপুল। ক্রিস্টিয়ানোর ক্লাব ছাড়ার পর আর ইউরোপ সেরা হয়নি মাদ্রিদ। এবার সেই মিথ ভেঙে দেওয়ার সুযোগ আছে রিয়ালের সামনে। এবং নিজেকে প্রমাণের চ্যালেঞ্জ করিম বেঞ্জেমার সামনে। রিয়ালের এ সুপারস্টার নিজের নামের পাশে অনন্য রেকর্ড খোদাই একেবারে করতে মরিয়া।

কারণ শনিবার রাতে চ্যাম্পিয়ন হলেই পাঁচবার চ্যাম্পিয়ন্স লিগ জয়ের নজির গড়বেন বেঞ্জেমা। আর সেটা হলেই ক্রিশ্চিয়ানো রোনালদোর রেকর্ড স্পর্শ করবেন এই ফরাসি সুপারস্টার।
চলতি মরসুমে রিয়ালের হয়ে ৪৫ ম্যাচে ৪৪ গোল করেছেন করিম বেঞ্জেমা। রিয়ালের হয়ে মোট ৩২৩ গোল করেছেন।
বেঞ্জেমা বলেছেন, রিয়ালে খেলে আমি গর্বিত। এই বছরটা আমার খুব ভালো যাচ্ছে, গোল করার পাশাপাশি অ্যাসিস্টও করছি। নিজের খেলায় আমি বেশ খুশি।

তিনি আরও বলেন, ক্লাবের ইতিহাস কোথায় গিয়ে দাঁড়াবে তা আমি জানিনা। কিন্তু আমার ক্যারিয়ারের সেরা সময়টা দেখার জন্য আর একটু অপেক্ষা করতে হবে।

(ঊষার আলো-এফএসপি)