UsharAlo logo
সোমবার, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

শ্বাসরুদ্ধকর ম্যাচে মোস্তাফিজদের হার

usharalodesk
এপ্রিল ১২, ২০২৩ ১০:৩০ পূর্বাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : আইপিএলের রেকর্ড পাঁচবারের চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে শ্বাসরুদ্ধকর ম্যাচে হেরে গেল দিল্লি ক্যাপিটালস। ইনিংসের শেষ বলে ডাবল রান নিয়ে জয় নিশ্চিত করে মুম্বাই। চলতি আইপিএলে রোহিত শর্মাদের এটা প্রথম জয়।

অন্যদিকে দিল্লি ক্যাপিটালস এনিয়ে টানা চার ম্যাচে পরাজয় দেখল। এর আগে লখনৌ সুপার জায়ান্টস, গুজরাট টাইটান্স ও রাজস্থান রয়েলসের বিপক্ষে হারে দিল্লি।

মঙ্গলবার দিল্লির অরুণ জেটলি ক্রিকেট স্টেডিয়ামে আগে ব্যাট করে ১৯.৪ ওভারে ১৭২ রানে অলআউট হয় দিল্লি। দলের হয়ে মাত্র ২৫ বলে ৪টি চার আর ৫টি ছক্কায় ৫৪ রানের বিধ্বংসী ইনিংস খেলেন অক্ষর প্যাটেল।

৪৭ বলে ৬টি বাউন্ডারির সাহায্যে ৫১ রান করেন অধিনায়ক ডেভিড ওয়ার্নার। এছাড়া ২৬ ও ১৫ রান করে করেন মনোশ পান্ডিয়া ও পৃথ্বি শ।

বাকি ব্যাটসম্যানদের কেউই দুই অঙ্কের ফিগারে পৌঁছাতে পারেননি। ইনিংসের একিবারে শেষ মুহূর্তে ব্যাটিংয়ে নেমে ১ বলে মাত্র ১ রান করে অপরাজিত থাকেন বাংলাদেশ দলের তারকা পেসার মোস্তাফিজুর রহমান।

টার্গেট তাড়া করতে নেমে শেষ বলে ডাবল রান নিয়ে ৬ উইকেটের জয় নিশ্চিত করে মুম্বাই। দলের জয়ে সর্বোচ্চ ৬৫ রান করেন রোহিত শর্মা। ৪১ রান করেন তিলক ভর্মা। ৩১ রান করেন ইশান কিশান।

মোস্তাফিজুর রহমান ৪ ওভারে ৩৮ রান খরচ করে এক উইকেট শিকার করেন। ২ উইকেট নেন মুকেশ কুমার।

ঊষার আলো-এসএ