UsharAlo logo
বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সাতক্ষীরার তালায় নববধূ উধাও!

usharalodesk
মার্চ ৩০, ২০২৩ ৪:৩২ অপরাহ্ণ
Link Copied!

সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরা জেলার তালা উপজেলায় মাহবুবুর রহমান নামের এক ব্যক্তি নিজ স্ত্রী ও দু’সন্তানকে রেখে অন্যের স্ত্রীকে (নববধূ) প্রেমের জালে ফাঁসিয়ে উধাও হয়েছে। এ ঘটনায় মাহবুবুর রহমানের স্ত্রী ও সন্তানেরা তাঁদের খোজে পাগল প্রায়।

ঘটনাটি ঘটেছে গত বুধবার (২৯ মার্চ) তালা উপজেলার খলিষখালী ইউনিয়ানের দুধলী গ্রামে। সে উপজেলার দুধলী গ্রামের মহিবুল্লাহ শেখের পুত্র।

দুধলী গ্রামের মাহবুবুর রহমানের স্ত্রী জানান, ‘আমার স্বামী আমার অজান্তে তালার দাদপুর গ্রামের আব্দুর রশিদ শেখের কন্যা কুলসুম খাতুনের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। বিষয়টি আমি জানতে পেরে প্রতিবাদ করি। যার কারণে আমার উপর নেমে আসে অমানুষিক নির্যাতন। সম্প্রতি ঐ মেয়ের কেশবপুর এলাকায় বিয়ে হয়। সে বাবার বাড়িতে আসলে বুধবার ঐ মেয়েকে নিয়ে পালিয়েছে তার স্বামী।’

তিনি আরও বলেন, ‘আমার দুটি সন্তান রয়েছে। তাদেরকে ফেলে রেখে এই ঘটনা ঘটিয়েছে সে।’

এদিকে কুলসুম খাতুনের ঘনিষ্ঠজনরা জানান, গত সপ্তাহ খানেক আগে কুলসুম খাতুনের কেশবপুর উপজেলার মজিদপুর গ্রামের রানা নামের এক ছেলের সঙ্গে বিয়ে হয়। কিন্তু বিয়ের মেহেদি রং মুছার আগেই কুলসুম মাহবুরের সাথে অজানার উদ্দেশ্যে পাড়ি দেয়। এ ঘটনায় এলাকাজুড়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।