UsharAlo logo
রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সাভারে ফোমের গোডাউনে আগুন

usharalodesk
সেপ্টেম্বর ১৪, ২০২২ ১২:২০ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : সাভারে একটি ম্যাট্রেক্স অ্যান্ড ফোমের গোডাউনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। বুধবার (১৪ সেপ্টেম্বর) সকাল সোয়া ৮টার দিকে সাভারের জামসিং এলাকার আবুল বাশার হাওলাদারের গোডাউনে আগুন লাগে। খবর পেয়ে ফায়ার সার্ভিস দুই ইউনিটের প্রায় দুই ঘণ্টা চেষ্টায় আগুন নিয়ন্ত্রণ আসে।

ফায়ার সার্ভিস জানায়, সকাল সোয়া ৮টার দিকে আগুনের খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে সাভার ফায়ার সার্ভিসের দুটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে। প্রায় দুই ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়

গোডাউনের মালিক আবুল বাশার হাওলাদার বলেন, আমি নিঃস্ব হয়ে গেলাম। প্রায় আড়াই থেকে তিন কোটি টাকার মালামাল আমার পুড়ে গেছে। গোডাউনে আমার দুইজন লোক থাকতেন। তারা ফজরের নামাজ পড়ে ঘুমিয়ে পড়েন। সকালে ধোঁয়ার গন্ধে তাদের ঘুম ভাঙলে আমাকে ফোন করে আগুন লাগার বিষয়টি জানান। পরে ফায়ার সার্ভিস ও স্থানীয়রা আগুন নেভানোর কাজ করেন। কীভাবে আগুন লেগেছে আমি বলতে পারব না।

সাভার ফায়ার সার্ভিসের কর্মকর্তা নুরুল ইসলাম বলেন, প্রাথমিকভাবে বৈদ্যুতিক গোলযোগের কারণে আগুন লেগেছে বলে ধারণা করা হচ্ছে। ক্ষয়ক্ষতির পরিমাণ সম্পর্কে তদন্ত করে বলা যাবে। যদিও ভুক্তভোগী বলছেন তার দুই কোটি টাকার অধিক ক্ষতি হয়েছে। প্রকৃতপক্ষে ক্ষয়ক্ষতির পরিমাণ এত হবে না।

ঊষার আলো-এসএ