UsharAlo logo
বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সিলেটে অস্ত্রসহ চার ডাকাত গ্রেফতার

pial
মে ২৪, ২০২২ ৭:০৭ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেক্স : দেশীয় অস্ত্র, ডাকাতির সরঞ্জাম ও একটি ট্রাকসহ আন্তঃজেলা ডাকাত দলের ৪ সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে সিলেটের বিশ্বনাথ থানা পুলিশ। মঙ্গলবার (২৪ মে) সিলেট আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে পাঠানো হয়। সোমবার (২৩ মে) মধ্যরাতে উপজেলার অলংকারি ইউনিয়নের বটেরতল বাজার সংলগ্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করে পুলিশ।

তারা হলেন- সিলেট এসএমপির জালালাবাদ থানার দখড়ী গ্রামের ফয়জুল হকের ছেলে বাবুল মিয়া ওরফে বাবুল ডাকাত এবং একই থানার কান্দিবাড়ি গ্রামের মৃত আবদুল ওয়াহাব ওরফে ছোয়াব আলীর ছেলে জয়নুল মিয়া, কোম্পানীগঞ্জ থানার শিমুলতলা গ্রামের শরীফুর রহমানের ছেলে রুহুল আমীন ও এয়ারপোর্ট থানার রঙিন টিলা গ্রামের জহির মিয়ার ছেলে আফজল মিয়া।

থানা পুলিশ সূত্র থেকে জানা যায়, ঘটনার রাতে অলংকারি ইউনিয়নের টেংরা এলাকায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল আন্ত:জেলা ডাকাতদলের একটি টিম। খবর পেয়ে বিশ্বনাথ থানা পুলিশ সেই এলাকায় অভিযান চালায়। এক পর্যায়ে টেংরা বটেরতল এলাকায় বসানো হয় চেকপোষ্ট। তখন একটি ট্রাক থামানো হলে কিছু বুঝে ওঠার আগেই ৩ জন ডাকাত ট্রাক থেকে লাফিয়ে পালানোর সময় ২ জনকে পাকড়াও করে পুলিশ। অন্যরা ট্রাক নিয়ে পালিয়ে যাবার সময় ধাওয়া করে ট্রাকসহ আরো ২ জনকে দক্ষিণসুরমা থানার তেতলি এলাকা থেকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে লোহার তৈরী ২টি কাটার, ১টি অত্যাধুনিক প্লাস, রামদা, ১ বান্ডিল লাইলনের রশি ও ১ টি হাউড্রোলিক ডাম্পার ট্রাক জব্দ করে পুলিশ।

এই বিষয়ে কথা হলে বিশ্বনাথ পুলিশ স্টেশনের অফিসার ইনচার্জ গাজী আতাউর রহমান বলেন, ওরা ডাকাত দলের সক্রিয় সদস্য। প্রত্যেকের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক চুরি-ডাকাতি এবং অস্ত্র মামলা রয়েছে।

(ঊষার আলো-এসএইস)