UsharAlo logo
মঙ্গলবার, ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

স্ত্রী ও দুই মেয়েকে হত্যা করে স্বামীর আত্মহত্যার চেষ্টা

pial
মে ৮, ২০২২ ৪:২২ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : ঋণের জালে আটকে পড়ে স্ত্রী ও দুই মেয়েকে গলাকেটে হত্যার অভিযোগে উঠেছে আসাদুজ্জামন রুবেলের বিরুদ্ধে। শনিবার (৭ মে) দিবাগত রাতে ঘটনাটি ঘটেছে মানিকগঞ্জের ঘিওর উপজেলার বালিয়াখোড়া ইউনিয়নের আঙ্গারপাড়া গ্রামে। ঘটনাটি নিশ্চিত করেছেন ঘিওর থানা পুলিশ।

হত্যাকাণ্ডের শিকার হয়েছেন রুবলের স্ত্রী লাভলী বেগম (৩৫), মেয়ে ছোয়া আক্তার (১৬) ও কথা আক্তার (১২)। ছোয়া আক্তার এসএসসি পরিক্ষার্থী ও কথা আক্তার পঞ্চম শ্রেণির শিক্ষার্থী।

জানা যায়, রুবেল দন্ত চিকিৎসক। আঙ্গারপাড়া গ্রামে শ্বশুর বাড়িতেই স্ত্রী সন্তানদের নিয়ে থাকতেন তারা। আয় রোজগার তেমন না হওয়ায় বেশ কিছু প্রতিষ্ঠান হতে ঋণ নিয়ে সাংসার চালাচ্ছিলেন রুবেল। তবে ঋণ শোধ করতে না পারায় ঋণ খেলাপি হয়ে পড়ে। আর এনিয়ে সে চাপের মধ্যে ছিল। অন্যদিকে সংসারে স্ত্রীর সাথেও চলছিল ঝগড়া বিবাদ। গত রাতেও স্ত্রীর সাথে কথা কাটাকাটি হয় তার। স্ত্রী এবং মেয়েরা ঘুমিয়ে পড়লে রাতের কোন একসময় ধারাল অস্ত্র দিয়ে গলাকেটে তিনজনেই হত্যা করে সে। তারপর বাহির থেকে দরজায় শিকল দিয়ে চলে যায়। আর আজ ভোরের দিকে বাড়ির অদূরে ঢাকা-আরিচা মহাসড়কে এসে গাড়ি চাপায় আত্মহত্যার উদ্দেশ্যে রাস্তার ওপর শুয়ে পড়ে রুবেল। গুরুতর আহত অবস্থায় স্থানীরা তাকে উদ্ধার করে থানায় সোপর্দ করেন।
আর অন্যদিকে বাড়ির লোকজন সকালে উঠে ঘরের ভেতর রক্তাক্ত অবস্থায় তিনজনকে মৃত দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়।

(ঊষার আলো-এফএসপি)