UsharAlo logo
বুধবার, ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

হামলা চালিয়ে ৬টি বসতঘর ভাংচুর ও লুটপাট

ঊষার আলো ডেস্ক
অক্টোবর ২৩, ২০২৪ ৭:৪১ অপরাহ্ণ
Link Copied!

মাদারীপুরে হামলা চালিয়ে ৬টি বসতঘর ভাংচুর ও লুটপাট করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার রাত ১২টার দিকে সদর উপজেলার দুধখালী ইউনিয়নের এওজ গ্রামে এই ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্তরা হলেন- এওজ গ্রামের মজিবুল বেপারী, নাজমুল বেপারী, খোকন বেপারী, আহসান বেপারী, হালিম বেপারী, শফিউল বেপারী।

স্থানীয়রা জানায়, একদল দুর্বৃত্ত এওজ গ্রামের মজিবুল বেপারীর বাড়িতে প্রথমে হামলা চালায়। পরে ঘরে প্রবেশ করে ভাংচুর ও লুটপাট করে দুর্বৃত্তরা। এরপর পাশের আরও ৫টি বসতঘরে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাটের অভিযোগ করেন ভুক্তভোগীরা।

ভুক্তভোগীদের দাবি, দুর্বৃত্তরা হামলা চালিয়ে বসতঘর ভাংচুরের পাশাপাশি নগদ টাকা, স্বর্ণালংকার, মোবাইল ফোনসহ মূল্যবান জিনিসপত্র লুট করে নিয়ে যায়। খবর পেয়ে বুধবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ।

এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণের আশ্বাস দিয়েছেন সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আল মামুন।

মজিবুল বেপারীর স্ত্রী ইয়াসমিন আক্তার বলেন, হঠাৎ একদল দুর্বৃত্ত দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়। পরে ভয়ে ঘর থেকে বাচ্চা নিয়ে বাগানের ভেতর চলে যাই। ঘরে থাকা নগদ টাকা, স্বর্ণালংকারসহ মূল্যবান জিনিসপত্র লুট করে নিয়ে যায় দুর্বৃত্তরা।

সৌদি প্রবাসী শফিউল বেপারীর স্ত্রী তাহমিনা আক্তার বলেন, অস্ত্র নিয়ে এভাবে ঘরের ভেতর প্রবেশ করে হামলা ও ভাংচুর করবে কেউ বুঝতে পারিনি। আমাদের বাড়িঘরে অধিকাংশ পুরুষশূণ্য। এই সুযোগকে কাজে লাগিয়ে হামলা, ভাংচুর ও লুটপাট করে সন্ত্রাসীরা।

ভুক্তভোগী নাজমুল বেপারীর স্ত্রী মনিরা বেগম বলেন, ঘরে ঢুকে সবকিছু লুটপাট করে নিয়ে গেছে। এভাবে হামলা করবে বুঝতে পারিনি। ঘরে থাকার মত এখন কোন পরিবেশ নাই।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মামুন বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে। লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।