UsharAlo logo
শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

১২ ঘণ্টা পর সৈয়দপুর ছাড়লেন বিমানের সেই ২৫ যাত্রী

usharalodesk
সেপ্টেম্বর ২৯, ২০২২ ১১:১৭ পূর্বাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : নীলফামারীর সৈয়দপুর বিমানবন্দরে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ঢাকাগামী একটি বিমানের সামনের চাকায় ত্রুটি দেখা দেওয়ায় যাত্রা বাতিল করে কর্তৃপক্ষ। পরে বিমানে থাকা ২৫ যাত্রী শহরের একটি আবাসিক হোটেলে রাত্রিযাপনের পর একটি বেসরকারি বিমান সংস্থার দিনের প্রথম ফ্লাইটে তুলে দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) সকাল ৯টায় নভোএয়ারের (নভো-৯৬২) ফ্লাইটে সৈয়দপুর ছাড়েন ২৫ যাত্রী। এর আগে বুধবার (২৮ সেপ্টেম্বর) রাত ৯টা ২৫ মিনিটে ওই ২৫ যাত্রীর বাংলাদেশ এয়ারলাইন্সের ঢাকাগামী ফ্লাইট (বিজি ৪৯৬) সৈয়দপুর থেকে ঢাকার উদ্দেশ্যে যাওয়ার কথা ছিল।বিষয়টি নিশ্চিত করেছেন সৈয়দপুর বিমানবন্দরের ম্যানেজার সুপ্লব কুমার ঘোষ।

তিনি বলেন, বুধবার রাত ৯টা ২৫ মিনিটে ঢাকাগামী ২৫ জন যাত্রী নিয়ে বিমানের ফ্লাইটটি (বিজি ৪৯৬) উড্ডয়নের সূচি ছিল। কিন্তু চাকায় ত্রুটির কারণে যাত্রা বাতিল করা হয়। পরে শহরের আবাসিক হোটেলে থাকার ব্যবস্থা হলে সেখানে রাত্রিযাপন করেন ঢাকাগামী যাত্রীরা। বৃহস্পতিবার সকাল ৯টায় সেই যাত্রীদের  নভোএয়ারের (নভো-৯৬২) ফ্লাইটে তুলে দেওয়া হয়েছে।

তিনি আরও বলেন, বাংলাদেশ বিমানের চাকা মেরামত করতে আরও সময় লাগবে, ঢাকা থেকে এখনো ইঞ্জিনিয়ার আসেননি। ইঞ্জিনিয়ার আসার পর চাকা মেরামত করা হবে।

ঊষার আলো-এসএ