UsharAlo logo
বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

২০২১ সালের এসএসসি পরীক্ষার্থীর অ্যাসাইনমেন্ট কার্যক্রম চলবে

usharalodesk
জুলাই ২৬, ২০২১ ১২:৩৩ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : ২০২২ সালের এসএসসি-এইচএসসি পরীক্ষার্থী এবং মাধ্যমিক শিক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট স্থগিত করা হলেও এ বছরের এসএসসি পরীক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট কার্যক্রম চলবে।

স্কুলগুলোকে স্বাস্থ্যবিধি মেনে পরীক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট কার্যক্রম পরিচালনা করতে হবে। তবে শিক্ষার্থীরা সুবিধাজনক সময়ে অ্যাসাইনমেন্ট জমা দিতে পারবেন। সোমবার (২৬ জুলাই) মাধ্যমিক এবং উচ্চশিক্ষা অধিদপ্তরের মাধ্যমিক শাখার পরিচালক মো. বেলাল হোসাইন এই বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, আমরা ২০২২ সালের এসএসসি-এইচএসসি পরীক্ষার্থী এবং ৬ষ্ঠ থেকে ৯ম শ্রেণির শিক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট কার্যক্রম স্থগিত করেছি। তবে চলতি বছরের এসএসসি পরীক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট চলবে। স্বাস্থ্যবিধি মেনে শিক্ষার্থীদে অ্যাসাইনমেন্ট বিতরণ এবং জমা নেওয়ার কার্যক্রম পরিচালনা করতে সব স্কুলকে বলা হয়েছে।

অধিদপ্তর সূত্রে জানা গেছে, ঈদ পরবর্তীতে আজ (২৬ জুলাই) থেকে চলতি বছরের এইচএসসি পরীক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট প্রকাশের কথা থাকলেও সেটি এনসিটিবি থেকে হাতে পায়নি মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর। ৩ সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রস্তত রয়েছে। আজ সেটি সংগ্রহ করে প্রকাশ করার চেষ্টা চলছে।

(ঊষার আলো-আরএম)