UsharAlo logo
শনিবার, ৫ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২০শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

২ বছরের ছেলের গুলিতে বাবা নিহত

pial
জুন ৮, ২০২২ ৭:৩৭ পূর্বাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেক্স : যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় ২ বছরের ছেলের গুলিতে বাবার মৃত্যু হয়েছে। স্থানীয় সূত্রে জানা যায়, ওই ব্যক্তির বাড়িতে গুলিভর্তি একটি বন্দুক ছিল। আর বন্দুকটি অরক্ষিত অবস্থায় ছিল। তার ২ বছর বয়সী ছেলে সে বন্দুকটি হাতে নিয়ে খেলতে যেয়ে ভুলবশত সেখান থেকে গুলি ছুড়ে ফেলে। আর সেই গুলি গিয়ে লাগে তার বাবার শরীরে এবং মারা যান বাবা।

রেগি মাবরি নামের ২৬ বছরের ওই ব্যক্তির বাড়ি ফ্লোরিডার অরল্যান্ডো শহরের কাছাকাছি। ঘটনার পরপরই জরুরি সাহায্য চেয়ে বাড়িটি থেকে পুলিশকে ফোন করা হয়। পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থলে পৌঁছে দেখেন, মেঝেতে পড়ে রয়েছেন গুলিবিদ্ধ রেগি। আর তার বুক চেপে ধরে তাকে বাঁচানোর চেষ্টা করছেন রেগির স্ত্রী মারি আয়ালা।

অরেঞ্জ কাউন্টির শেরিফ জন মিনা জানিয়েছেন, পুলিশ কর্মকর্তারা হাসপাতালে নিয়ে যাওয়ার পরেই রেগি মাবরি মারা যান। পুলিশের প্রাথমিক ধারণা ছিল রেগি আত্মহত্যা করেছেন। পরে ওই দম্পতির তিন সন্তানের মধ্যে বড় জন পুলিশকে বলে, তার ২ বছরের ছোট ভাই বাবাকে গুলি করেছিল।

আদালতে দাখিল হওয়া নথি থেকে জানা গেছে, একটি ব্যাগে ওই বন্দুকটি ছিল। ব্যাগটি মেঝেতে রেখেছিলেন রেগি। তার ২ বছরের ছেলে ব্যাগের কাছে এসে বন্দুক হাতে তুলে নেয় এবং পেছন থেকে বাবার পিঠে গুলি করে। রেগি তখন কম্পিউটারে ভিডিও গেম খেলায় ব্যস্ত ছিলেন।

সূত্র- দ্যা নিউ ইয়র্ক টাইমস।

(ঊষার আলো-এসএইস)