UsharAlo logo
রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

৭ ঘণ্টা পর ময়মন‌সিংহ-ভৈরবে রেল যোগাযোগ স্বাভাবিক

usharalodesk
ফেব্রুয়ারি ১৫, ২০২৩ ১০:৫৯ পূর্বাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট :ময়মন‌সিংহ-ভৈরব রু‌টে ৭ ঘণ্টা বন্ধ থাকার পর ট্রেন চলাচল স্বাভাবিক হয়েছে। বুধবার (১৫ ফেব্রুয়ারি) সকাল ৬টার দিকে আখাউড়ার উদ্ধারকারী ট্রেন লাইনচ্যুত এগারসিন্ধুর গোধুলি ট্রেনের ইঞ্জিনটি সরিয়ে নিলে ওই রুটে রেল যোগাযোগ স্বাভাবিক হয়।

এর আগে মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) দিবাগত রাত সাড়ে ১১টার দিকে এগারোসিন্ধুর গোধুলি ট্রেনের ইঞ্জিন ঘোরানোর সময় লাইনচ্যুত হয়। এ সময় ময়মন‌সিংহ-ভৈরব রু‌টে সব ধর‌নের ট্রেন চলাচল বন্ধ করে দেয় কর্তৃপক্ষ।কিশোরগঞ্জ রেলস্টেশনের মাস্টার মো. ইউসুফ এ তথ্য নিশ্চিত করেছেন।

মো. ইউসুফ জানান, মঙ্গলবার রাত সোয়া ৭টার দিকে এগারোসিন্ধু গোধূলি ঢাকার কমলাপুর রেলওয়ে স্টেশন থেকে কিশোরগঞ্জের উদ্দেশ্যে ছেড়ে আসে। যাত্রী নামিয়ে ইঞ্জিন ঘুরানো সময় লাইনচ্যুত হয় ট্রেনটি। এতে ময়মনসিংহ-কিশোরগঞ্জ ও কিশোরগঞ্জ-ভৈরব লাইনে রেল যোগাযোগ বন্ধ হয়ে যায়। এরপর আখাউড়া থেকে উদ্ধারকারী ট্রেন দিনগত রাত ৩টার দিকে ঘটনাস্থলে এসে উদ্ধার কাজ শুরু করে। আজ বুধবার ভোর সাড়ে ৬টার দিকে ইঞ্জিন উদ্ধার করলে রেল চলাচল স্বাভাবিক হয়। এতে করে এগারসিন্ধুর প্রভাতি কিছুটা বিলম্বে ঢাকার উদ্দেশ্যে কিশোরগঞ্জ ছেড়ে গেছে।

ঊষার আলো-এসএ