UsharAlo logo
শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

থানচিতে ৫২টি দোকান-ঘর আগুনে পুড়ে ছাই

usharalodesk
মার্চ ২২, ২০২৩ ১২:১৪ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : বান্দরবানের থানচির বলিপাড়া ইউনিয়নের বলি বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। বুধবার (২২ মার্চ) সকাল ৬টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এ ঘটনায় বলিপাড়া বাজারের ৪৫টি দোকান ঘর ও ভাসমান কাঁচা বাজারসহ মোট ৫২টি দোকান-ঘর পুড়ে ছাই হয়ে যায়।

ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানায়, বুধবার সকাল ৬টার দিকে একটি চায়ের দোকান থেকে আগুনের সূত্রপাত হয়ে মুহূর্তের মধ্যে চারিদিকে ছড়িয়ে পড়ে। এ সময় ব‌লিপাড়া বাজা‌রের ৪৫টি দোকান ঘর ও ভাসমান কাঁচা বাজারসহ মোট ৫২টি দোকান-ঘর পুড়ে ছাই হয়ে যায়। এ ঘটনায় প্রাথমিকভাবে ক্ষয়ক্ষতির পরিমাণ নিশ্চিত করা যায়নি বলে জানান ফায়ার সার্ভিসের কর্মকর্তারা।

থান‌চি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার পেয়ার মোহাম্মদ বলেন, বলিপাড়া বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডের খবর শুনে দ্রুত আমরা ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছি। মোট ৫২টি দোকান ও ঘর পুড়ে যায়।

থানচি উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মুহা: আবুল মনসুর বলেন, বলিপাড়া বাজারে অগ্নিকাণ্ডের ঘটনায় ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। ইতোমধ্যে আগুন নিয়ন্ত্রণে এসেছে তবে ক্ষতির পরিমাণ এখনও জানা যায়নি। ক্ষতিগ্রস্তদের তালিকা হাতে আসলে জানা যাবে।

ঊষার আলো-এসএ