জুভেন্টাসের বিপক্ষে বার্সার জয়

31
0

ঊষার আলো ডেস্ক: চ্যাম্পিয়ন্স লিগে জুভেন্টাসের বিপক্ষে দারুন এক জয় পেয়েছে বার্সেলোনা। জুভেন্টাসের আলিয়াঞ্জ স্টেডিয়ামে বুধবার (২৮ অক্টোবর) রাতে চ্যাম্পিয়ন্স লিগে জি গ্রুপের ম্যাচে ২-০ গোলে জিতেছে বার্সেলোনা। এই আসরে তাদের টানা দ্বিতীয় জয়।
এদিন করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার কারণে জুভেন্টাসের হয়ে খেলতে পারেননি ক্রিস্টিয়ানো রোনালদো। তার অভাব ঘরের মাঠে টের পেয়েছে জুভেন্টাস। ম্যাচের ১৪ মিনিটেই পিছিয়ে পড়ে তারা।
এ সময় বামদিক থেকে লিওনেল মেসির লম্বা পাস ডানদিকে খুজে পায় ওসমানে দেম্বেলেকে। দেম্বেলে বল নিয়ে সামনের দিকে এসে জুভেন্টাসের রক্ষণভাগের তিনজন খেলোয়াড়কে বোকা বানিয়ে উচু শটে বল জালে জড়ান।
অবশ্য ৩০ মিনিটে বল জালে জড়িয়েছিল জুভেন্টাসও। কিন্তু অফসাইডের কারণে সেটি বাতিল হয়। ১-০ গোলে পিছিয়ে থেকে বিরতিতে যাওয়া সাদা-কালো শিবির বিরতির পর আরো একবার বল জালে জড়িয়েছিল। ভিএআরে সেটিও বাতিল হয় অফসাইডের কারণে।
৮৫ মিনিটে আন্দ্রেয়া পিরলোর শিষ্যরা মেরিহ দেমিরাল দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছারলে ১০ জনের দলে পরিণত জুভেন্টাস। ম্যাচের অন্তিম মুহূর্তে বার্সাকে পেনাল্টি উপহার দেয় তুরিনের ওল্ড লেডিরা। পেনাল্টি থেকে লিওনেল মেসি গোল করে ২-০ ব্যবধানের জয় নিশ্চিত করেন।