নগরীতে পৃথক অভিযানে ইয়াবা ও গাঁজাসহ গ্রেফতার ৪

167
0
ছবি: লবনচরা থানা পুলিশের পৃথক অভিযানে ইয়াবা ও গাঁজাসহ গ্রেফতার চার।

ঊষার আলো প্রতিবেদক : নগরীতে পৃথক অভিযান চালিয়ে ইয়াবা ও গাঁজাসহ ৪ জনকে গ্রেফতার করেছে লবনচরা থানা পুলিশ । আজ বৃহস্পতিবার (২৯ অক্টোবর) সকালে দারোগালিজ এলাকা থেকে ২শ পিচ ইয়াবাসহ দুই জনকে এবং লবনচরা জিরোপয়েন্ট থেকে ১কেজি গাঁজাসহ দুই জনকে গ্রেফতার করা হয়েছে।

লবনচরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সমীর কুমার সরকার জানায়, ২৯ অক্টোবর সকাল পৌনে ৭টায় লবনচরার দারোগালিজ এলাকায় শাহজালাল কার ওয়াস এর ভিতরে মুরগীর ফার্ম এর ঘরের মধ্যে থেকে ২শ পিচ ইয়াবাসহ শহিদুল ইসলাম মল্লিক (৩২) ও মো: সুমন হাওলাদার(৩০)কে গ্রেফতার করা হয় । এঘটনায় আসামী দ্বয়ের বিরুদ্ধে লবনচরা থানায় মাদক মামলা দায়ের হয়েছে যার নং ১৭ । গ্রেফতারকৃত শহিদুল মোহাম্মদনগর পল্লবি সড়ক মন্টু মিয়ার বাড়ীর ভাড়াটিয়া টুকু মল্লিকের পুত্র এবং সুমন সোনাডাঙ্গা হাফিজ নগর ১ম গলির আঃ হাই হাওলাদারের পুত্র।

অপর দিকে বুধবার (২৮ অক্টোবর) রাত পৌনে ১১টায় লবনচরা থানাধীন জিরোপয়েন্ট মোড় থেকে জহিরুল ইসলাম(২০) ও নাসির উদ্দিন (২২)কে ১ কেজি গাঁজাসহ গ্রেফতার করা হয়েছে। এঘটনায় রাতেই আসামীদ্বয়ের বিরুদ্ধে লবনচরা থানায় মাদক মামলা দায়ের করা হয়েছে যার নং ১৫ । গ্রেফতারকৃত জহিরুল কিশোরগঞ্জ জেলার ভৈরব থানাধীন কালিপুর মধ পাড়া এলাকার সামছু মিয়ার পুত্র এবং নাসির একই থানাধীন কালিপুর উত্তরপাড়া এলাকার ওসমান মিয়ার পুত্র।