UsharAlo logo
সোমবার, ৩০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

মোদিকে গদিচ্যুত না করা পর্যন্ত আমি মরব না: খাড়গে

usharalodesk
সেপ্টেম্বর ৩০, ২০২৪ ১২:৫১ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক: জনসভায় ভাষণের মধ্যেই অসুস্থ হয়ে পড়লেন কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খাড়গে। শেষ দফার ভোটের আগে কাশ্মীরের কাঠুয়ায় এক জনসভায় ভাষণ দিচ্ছিলেন কংগ্রেস সভাপতি। হঠাৎই অস্বস্তি বোধ করেন কংগ্রেস সভাপতি। তড়িঘড়ি ডাকা হয় চিকিৎসককে।

রোববার কাঠুয়া জেলার জসরোতা বেল্টে একটি জনসভায় বক্তব্য পেশ করছিলেন কংগ্রেসের সাধারণ সম্পাদক। কথা জড়িয়ে যাচ্ছিল তার। তা সত্ত্বেও আপ্রাণ চেষ্টা করেন ভাষণ শেষ করতে। দুপাশ থেকে তাকে এসে ধরেন মঞ্চে উপস্থিত নেতাকর্মীরা।

ঘটনার ভিডিও ইতিমধ্যেই সংবাদমাধ্যম এবং সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। যেখানে দেখা গিয়েছে, মঞ্চে বক্তব্যের মধ্যে ক্রমশ শরীর খারাপ হচ্ছে মল্লিকার্জুন খাড়গের। দৌড়ে গিয়ে তাকে ধরে ফেলতে দেখা যায় উপস্থিত নেতাকর্মীদের।

প্রাথমিক আকস্মিকতা কাটিয়ে ফের মঞ্চে ফিরে আসেন তিনি। পাশ থেকে সকলে তাকে ধরে ছিলেন। মাইকের সামনে দাঁড়িয়ে মল্লিকার্জুন খাড়গে বলেন, ‘যতদিন না নরেন্দ্র মোদিকে ক্ষমতাচ্যুত করতে পারছি, আমি বেঁচে থাকব।’ একই সঙ্গে কাশ্মীরের বাসিন্দাদের উদ্দেশে অসুস্থ শরীরেই বলেন, ‘রাজ্যের মর্যাদা ফেরানোর জন্য লড়াই চালিয়ে যাব। আমার বয়স ৮৩ বছর। তবে আমি এখনই মরব না।’

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা যায়, কংগ্রেসের সভাপতি বর্তমানে স্থিতিশীল। তাকে দেখার জন্য চিকিৎসকদের দল ঘটনাস্থলে উপস্থিত হন।  কংগ্রেস নেতা ঠাকুর বলবীর সিং বলেন, তীব্র গরমের জন্য দম বন্ধ লাগছিল মল্লিকার্জুনের। তা সত্ত্বেও নিজের ভাষণ সমাপ্ত করেন তিনি।

বাবার স্বাস্থ্যের আপডেট জানিয়ে এক্স হ্যান্ডলে কর্নাটকের মন্ত্রী প্রিয়াংকা খাড়গে বলেন, ‘বর্তমানে বাবা স্থিতিশীল। চিকিৎসকের দল তাকে পরীক্ষা করেছেন। সবার উদ্বেগ দেখে আমি কৃতজ্ঞ। তার মনের জোর এবং মানুষের শুভ কামনায় ফের সুস্থ হয়ে উঠবেন।’

ঊষার আলো-এসএ