UsharAlo logo
রবিবার, ২৭শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

যুবলীগ ও ছাত্রলীগ নেতা গ্রেফতার

usharalodesk
অক্টোবর ২৭, ২০২৪ ১২:৩১ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : বেতাগীতে আওয়ামী লীগের ২১ নেতাকর্মীর বিরুদ্ধে বিএনপির দায়ের করা বিস্ফোরণ আইনের মামলায় যুবলীগ ও ছাত্রলীগের দুই নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার রাতে উপজেলার মোকামিয়া বাজার এলাকায় পৃথক অভিযানে তাদের গ্রেফতার করা হয়। শনিবার তাদের কারাগারে পাঠান আদালত।

গ্রেফতাররা হলেন— উপজেলার মোকামিয়া ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি ও ইউপি সদস্য মো. শাহিন হাওলাদার (৩৮) এবং একই ইউনিয়নের ছাত্রলীগের সভাপতি মো. শাওন মৃধা (২৮)।

পুলিশ সূত্রে জানা গেছে, গত ৫ আগস্ট শেখ হাসিনা সরকারের পতনের পর বিএনপির আনন্দ মিছিলে আওয়ামী লীগের হামলার অভিযোগে সদর ইউনিয়নের বাসিন্দা মো. সুজন হাওলাদার (বিএনপি কর্মী) বাদী হয়ে ২১ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ১৫০ থেকে ২০০ জনকে আসামি করা হয়। ওই মামলায় সন্দেহভাজন আসামি হিসেবে মো. শাহিন হাওলাদার ও শাওন মৃধাকে গ্রেফতার করে পুলিশ। এছাড়াও শাওনের বিরুদ্ধে বেতাগী থানায় সরকারি সেতুর মালামাল চুরির মামলাও রয়েছে।

আসামিদের গ্রেফতারে অভিযানে নেতৃত্ব দেন বেতাগী থানার ওসি মো. একরামুল হক। তিনি বলেন, নাশকতা মামলায় শাহিন হাওলাদার ও শাওন মৃধাকে গ্রেফতার করা হয়। শনিবার দুপুরে আদালতের মাধ্যমে তাদেরে কারাগারে পাঠানো হয়েছে।

ঊষার আলো-এসএ