UsharAlo logo
শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ঝিনাইদহের মহেশপুর সীমান্ত থেকে আটক ৫

usharalodesk
জুন ২৮, ২০২১ ১০:৫৬ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : ঝিনাইদহের সীমান্তবর্তী উপজেলা মহেশপুর সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারত থেকে বাংলাদেশে প্রবেশের সময় ৫ বাংলাদেশী নারী-পুরুষকে আটক করেছে ৫৮ বিজিবি। সোমবার (২৮ জুন) দুপুরে মহেশপুর সীমান্তের লেবুতলা ও জীবননগর উপজেলার করিমপুর বাজার থেকে তাদেরকে আটক করা হয়।
আটককৃতরা হলেন, চট্টগ্রাম জেলার ফটিকছড়ি থানার গোপালঘাটা গ্রামের মোঃ নুরুল আলমের ছেলে মোঃ আব্দুর রহিম (২২), মাগুড়া জেলার সদর থানার দক্ষিণ শিমুলিয়া গ্রামের সুমন্ত বিশ্বাসের ছেলে সুভন বিশ্বাস (২৪), তার স্ত্রী প্রিয়াংকা বিশ্বাস (২২), একই গ্রামের অযুদ্ধ বিশ্বাসের ছেলে সুরঞ্জিত বিশ্বাস (২২) ও নির্পেন বিশ্বাসের ছেলে তরুন বিশ্বাস (২৩) কে আটক করা হয়।
৫৮ বিজিবি’র সহকারী পরিচালক মোহাম্মদ নজরুল ইসলাম খান জানান, অবৈধভাবে কয়েকজন ভারত থেকে বাংলাদেশে প্রবেশ করছে, এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালালে ৫ নারী ও পুরুষকে আটক করে বিজিবি সদস্যরা। তারা সবাই বিনা পাসপোর্টে ভারত থেকে বাংলাদেশে প্রবেশ করেন।
আটককৃত বাংলাদেশী নাগরিকদের অবৈধভাবে ভারত হতে বাংলাদেশে প্রবেশের চেষ্টা করার অপরাধে পাসপোর্ট অধ্যাদেশ ১৯৭৩ এর ১১(১)(গ) ধারায় মহেশপুর থানায় মামলা দায়ের ও সোপর্দ করা হয়েছে।
(ঊষার আলো-এমএনএস)