জাতীয় ক্রিকেট লিগের উদ্বোধনী ম্যাচে সিলেট ও খুলনা মুখোমুখি

সর্বশেষ আপডেটঃ
36
0

ঊষার আলো ডেস্ক : বঙ্গবন্ধু জাতীয় ক্রিকেট লিগের ২২তম আসরে উদ্বোধনী ম্যাচে সিলেট বিভাগের মুখোমুখি হয়েছে ৭ বারের চ্যাম্পিয়ন খুলনা বিভাগ। আজ সোমবার (২২ মার্চ) সকাল সাড়ে নয়টায় খুলনার শহীদ শেখ আবু নাসের স্টেডিয়ামে ম্যাচটি শুরু হয়।

মধ্যাহ্ন বিরতি পর্যন্ত ৩২ ওভারে ১ উইকেট হারিয়ে খুলনা বিভাগ সংগ্রহ করে ১০৫ রান। ইমরুল কায়েস ৫৭ রানে এবং রবিউল ইসলাম রবি ২৯ রানে অপরাজিত রয়েছেন।

সকালে টসে জিতে সিলেট বিভাগের অধিনায়ক অলক কাপালি প্রথমে খুলনাকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানান। দলের ওপেনিংয়ে নেমে রবিউল ইসলাম রবি এবং ইমরানুজ্জামান ধীর গতিতে রান সংগ্রহ শুরু করেন। ইমরানুজ্জামান তার ব্যক্তিগত ১৫ রানে বোল্ড হয়ে প্যাভেলিয়ানে ফিরলে ওয়ান-ডাউনে মাঠে নামেন ইমরুল কায়েস। কায়েস ঝড়ো গতিতে রান সংগ্রহ করে মধ্যাহ্ন বিরতির আগেই অর্ধশত রান করেন।

তার আগে সকালে স্বাস্থ্যবিধি মেনে খেলার উদ্বোধন করেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার (উন্নয়ন) সৈয়দ রবিউল আলম। এমন সময় খুলনা বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এসএম মোর্ত্তজা রশিদী দারা উপস্থিত ছিলেন।

খুলনা বিভাগ- নুরুল হাসান সোহান (অধিনায়ক), ইমরুল কায়েস, তুষার ইমরান, জিয়াউর রহমান, নাহিদুল ইসলাম, আব্দুল হালিম, টিপু সুলতান, মইনুল ইসলাম সোহেল, ইমরানউজ্জামান, রবিউল ইসলাম রবি, মাসুম খান টুটুল, মুসাদ্দেক ইফতেখার রাহি, অমিত মজুমদার এবং মিনহাজুর রহমান।

সিলেট বিভাগ- অলক কাপালি (অধিনায়ক), ইমতিয়াজ হোসেন, শানাজ আহমেদ, অমিত হাসান, তৌফিক খান তুষার, জাকির হাসান, জাকের আলী অনিক, আসাদুল্লাহ গালিব, রাহাতুল ফেরদৌস জাভেদ, এনামুল হক জুনিয়র, সৈয়দ খালেদ আহমেদ, আবু জায়েদ রাহি, এবাদত হোসেন চৌধুরী এবং রেজাউর রহমান রাজা।

(ঊষার আলো-এফএসপি)

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0

আপনার মন্তব্য লিখুনঃ