র‌্যাংকস্-মাহিন্দ্রা’র যৌথ আয়োজনে কেয়ার ফেস্ট সার্ভিস ক্যাম্পেইন

সর্বশেষ আপডেটঃ
69
0

ঊষার আলো ডেস্ক : স্বনামধন্য বহু-শিল্প প্রতিষ্ঠান র‌্যাংগস্ গ্রুপের শাখা প্রতিষ্ঠান র‌্যাংকস্ মটরস্ ওয়ার্কশপ লিমিটেড সম্প্রতি মাহিন্দ্রা অ্যান্ড মাহিন্দ্রা লিমিটেড-এর সাথে যৌথ উদ্যোগে আয়োজন করেছে র‌্যাংকস্ মাহিন্দ্রা কেয়ার ফেস্ট সার্ভিস ক্যাম্পেইন। বিশ্বের বিভিন্ন দেশে অনুষ্ঠিত হচ্ছে এই গ্লোবাল সার্ভিস ক্যাম্পেইনটি।
শনিবার (২০ মার্চ) শুরু হওয়া ক্যাম্পেইনটি চলবে আগামী ২৫ মার্চ বৃহস্পতিবার পর্যন্ত। উন্নত গ্রাহক সেবা নিশ্চিত করার লক্ষ্য নিয়ে আয়োজকদের কার্যক্রম পরিচালনার পাশাপাশি গ্রাহকদের জন্য থাকছে জমকালো ও আকর্ষণীয় সব অফার।
গ্রাহকদের জন্য ক্যাম্পেইনে রয়েছে নানাবিধ অফারের সমারোহ। যান-বাহনের ফ্রি চেক-আপ, লেবার চার্জে ২০% ছাড়, জেনুইন স্পেয়ার পার্টসে ৫% ছাড়, ইঞ্জিন অয়েলে ছাড়সহ আরও রয়েছে ডিসকাউন্ট কুপন যার মাধ্যমে পরবর্তী ৩০ দিন গ্রাহকরা লেবার চার্জে ২০% এবং জেনুইন স্পেয়ার পার্টসে ৫% ছাড় পাবে। গ্রাহকদের জন্য আরও থাকছে বিনামূল্যে স্বাস্থ্য পরীক্ষা, আকর্ষনীয় উপহার সামগ্রী, খেলাধুলা ও মজাদার কার্যক্রম, বৃক্ষ রোপণ কর্মসূচী এবং গ্রাহকদের ছোট বাচ্চাদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা।
অফার থেকে বঞ্চিত হবেন না পার্টস ডিলাররাও। ৫০ হাজার টাকার বেশি মূল্যের স্পেয়ার পার্টস ক্রয় করলে ডিলাররা পাবেন অতিরিক্ত ২% ছাড় এবং ১ লক্ষ টাকার বেশি মূল্যের স্পেয়ার পার্টস ক্রয় করলে ডিলাররা পাবেন অতিরিক্ত ৪% ছাড়।
দেশের ২৬টি স্থানে র‌্যাংকস্ মটরস্ ওয়ার্কশপ লিমিটেড এবং এএসসি (অথোরাইজড সার্ভিস সেন্টার)-এ একযোগে চলবে ক্যাম্পেইনটি। স্থানগুলো হলো; তেজগাঁও, গাজীপুর, নারায়ণগঞ্জ, মানিকগঞ্জ, রাজশাহী, বগুড়া, রংপুর, দিনাজপুর, সিরাজগঞ্জ, সিলেট, টাঙ্গাইল, ময়মনসিংহ, চট্টগ্রাম, কুমিল্লা, বরিশাল, যশোর, কুষ্টিয়া, ফরিদপুর, খুলনা, নরসিংদী, কেরানীগঞ্জ, নিমতলী, বি.বাড়িয়া, কক্সবাজার, নোয়াখালী, হবিগঞ্জ।
র‌্যাংকস্ মটরস্-এর এক্সিকিউটিভ ডিরেক্টর সত্যজিৎ সাহা বলেন, গ্রাহকদের সন্তুষ্টি এবং আস্থাই আমাদের জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ এবং সেই সন্তুষ্টি অর্জন করতে এবং আস্থা ধরে রাখতে এই কেয়ার ফেস্ট সার্ভিস ক্যাম্পেইন বিশেষ কার্যকরী হবে বলে আমি আশাবাদী।

(ঊষার আলো-এমএনএস)

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0

আপনার মন্তব্য লিখুনঃ