মোংলা পোর্ট পৌরসভার মেয়র শেখ আঃ রহমান এর ৬৮তম জন্মদিন পালন

সর্বশেষ আপডেটঃ
62
0

মোঃ এরশাদ হোসেন রনি, মোংলা : মোংলা পোর্ট পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ আব্দুর রহমানের ৬৮তম জন্মদিন পালিত হয়েছে মঙ্গলবার (২৩ মার্চ) সন্ধ্যায়। পোর্ট পৌরসভার মিলনায়তনে কেক কাটার মধ্য দিয়ে জন্মদিনের অনুষ্ঠানিকতা শুরু হয়।
এ সময় কেককাটা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পৌরসভার কাউন্সিলর জি এম আলামিন, মোঃ বাহদুর মিয়া, মোঃ নাসির, মোঃ শরিফুল ইসলাম, মোঃ মজনু গাজী, সংরক্ষিত মহিলা কাউন্সিল জাহানারা হোসেন (চানু), মিসেস শিউলি আকন, জহুরা বেগম, পৌর কর্মকর্তা হিসাবে উপস্থিত ছিলেন বাহাদুর মিয়া, মহসিন হোসেন, রিপন, শামীম, আরিফ, মাজেদুল ইসলাম, অনুপম, এরশাদসহ পৌরসভার সকল কর্মকর্তা-কর্মচারিবৃন্দ।
এর আগে পৌরসভার সকল কাউন্সিলর, সংরক্ষিত মহিলা কাউন্সিলর এবং পৌর সভার কর্মকর্তাবৃন্দ শেখ আঃ রহমানকে ফুলেল শুভেচ্ছা জানান।
কেক কাটা অনুষ্ঠান শেষে সংক্ষিপ্ত বক্তৃতায় শেখ আঃ রহমান বলেন, আমি আপনাদের তথা কর্মকর্তা-কর্মচারিদের বটবৃক্ষের মত সর্বদা পাশে আছি । আমি সব অন্যায় ও অবিচারের বিরুদ্ধে সোচ্চার ভূমিকা রেখে আসছি। আমি আধুনিক মোংলা পোর্ট হিসেবে গড়ে তুলতে মহা পরিকল্পনা গ্রহণ করেছি। তিনি আরো বলেন, শুধু জন্মদিন না সব সময় সকল উন্নয়নমূলক কর্মকান্ডে আপনাদের ভূমিকা থাকবে হাস্যউজ্জল এই কামনা করি।
মেয়র শেখ আঃ রহমান উপস্থিত সবাইকে উদ্দেশ্য করে আরও বলেন, আমার জীবনে এইভাবে ঘটা করে কখনো জন্মদিন পালিত হয় নাই, সুতারাং আপনারা আজ যে আয়োজন করেছেন সত্যি আমি আপনাদের প্রতি চির কৃতজ্ঞ, আপনারা সকলে আমার জন্য দোয়া করবেন যতদিন বেঁচে থাকি ততদিন যেন আপনাদের তথা পৌরবাসীর সেবা করে যেতে পারি। অনুষ্ঠান শেষে মেয়র শেখ আঃরহমানসহ সকলের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

(ঊষার আলো-এমএনএস)

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0

আপনার মন্তব্য লিখুনঃ