খুলনায় অর্থআত্মসাত ও প্রতারণা অভিযোগে চিংড়ি ব্যবসায়ী গ্রেফতার

সর্বশেষ আপডেটঃ
93
0

ঊষার আলো প্রতিবেদক : খুলনায় প্রায় কোটি টাকা আত্মসাত ও প্রতারণার অভিযোগে কাদের শেখ (৪০) নামে এক ব্যক্তিকে পুলিশ গ্রেফতার করেছে। বুধবার (২৪ মার্চ) নগরীর রূপসা ট্রাফিক মোড় এলাকা থেকে তাঁকে গ্রেফতার করা হয়। কাদের শেখ জেলার রূপসা উপজেলার শেখ শফি উদ্দীনের ছেলে। সে প্রিয়াম ফিস এক্সপোর্ট লিমিটেড ও মেসার্স কনিয়া ফিসের মালিক। তার বিরুদ্ধে খালিশপুর, সাতক্ষীরায় একাধিক মামলা রয়েছে।
পুলিশ জানিয়ে কাদের আন্তর্জাতিক মানের প্রতারক। তাকে বৃহস্পতিবার (২৫ মার্চ) আদালতে হাজির করে তিন দিনের রিমা- চাওয়া হয়েছে।
খুলনা থানার উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ আবু সাঈদ বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, নগরীর নতুন বাজার এলাকার নিয়তি সী ফিস ট্রেডার্সের মালিক মো. মোকাদ্দাস হোসাইন (৫৩) প্রায় ৫ বছর ধরে কাদের শেখের প্রতিষ্ঠানে চিংড়ি মাছ বিক্রি করছে। ২০১৯ সালে মাছ বিক্রি বাবদ ৭৩ লাখ ২৯ হাজার ১৯০ হাজার পাওনা হয়। কিন্তু বার বার অনুনয় বিনয় করেও ওই টাকা পাওয়া যায়নি। এমন কী চিংড়ি বণিক সমিতির কর্মকর্তাদের জানিয়েও কাজ হয়নি। গত ৭ মার্চ সকালে তাঁর কাছে টাকা চাইতে গেলে উল্টো তাঁকে (মোকাদ্দাস) মারধর করে। এসব ঘটনায় গত ২৪ মার্চ তিনি খুলনা সদর থানায় মামলা দায়ের করেন (মামলা নং- ৪০, তারিখ- ২৪/০৩/২০২১ খ্রিঃ, ধারা- ৪০৬/৪২০/৩২৩/৫০৬ পেনাল কোড)। এ ঘটনায় প্রতারক কাদের শেখকে গ্রেফতার করা হয়।

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0

আপনার মন্তব্য লিখুনঃ