ফরিদপুরে শাহরিয়ার রুমীর জানাজায় জনতার ঢল

সর্বশেষ আপডেটঃ
50
0

ঊষার আলো ডেস্ক : ফরিদপুর আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাবেক তথ্য ও গবেষণা উপ-পরিষদের সদস্য বীর মুক্তিযোদ্ধা এমএম শাহরিয়ার রুমীর জানাজায় বৃহস্পতিবার (২৫ মার্চ) অংশ নেন হাজারও জনতা। এরপর সন্ধ্যায় তাকে রাজধানীর মিরপুর বুদ্ধিজীবী কবরস্থানে দাফন করা হয়।
উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বৃহস্পতিবার (২৫ মার্চ) দুপুর ১২টায় ফরিদপুরের ভাঙ্গা সরকারি কেএম কলেজ মাঠে গার্ড অব অনার প্রদান শেষে তার দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় রাজনৈতিক নেতা, মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, শিক্ষক, প্রশাসনের কর্মকর্তাসহ স্থানীয় বিশিষ্টজনেরা অংশ নেন।
ভাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আজিমুদ্দিনের নেতৃত্বে বীর মুক্তিযোদ্ধা রুমীর মরদেহে শ্রদ্ধা নিবেদন এবং গার্ড অব অনার প্রদান করা হয়। এরপর পুষ্পস্তবক অর্পণ করেন উপজেলা আওয়ামী লীগ, বিএনপি, মুক্তিযোদ্ধা, সরকারি কেএম কলেজ, সরকারি মহিলা ডিগ্রি কলেজসহ বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা।
এরপর তৃতীয় জানাজার জন্য রাজেন্দ্র কলেজ মাঠে নেয়া হয় তার মরদেহ। সেখানেও হাজারও মানুষ জানাজায় অংশ নেন। মরহুমের ভাই কামরুজ্জামান কাফি, অধ্যাপক এমএ সামাদ এবং আওয়ামী লীগ নেতা শামীম হক জানাজার আগে বক্তব্য দেন।
জানাজা শেষে কফিনে ফুলেল শ্রদ্ধা নিবেদন করে জেলা প্রশাসন, আওয়ামী লীগ, মুক্তিযোদ্ধা সংসদ, ফরিদপুর প্রেস ক্লাব, ছাত্রলীগ, মোটর ওয়ার্কার্স ইউনিয়ন, জেলা বাস মালিক গ্রুপ, মিনিবাস মালিক সমিতিসহ বিভিন্ন সংগঠন।
উল্লেখ্য, বুধবার (২৪ মার্চ) রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে মারা যান এ বীর মুক্তিযোদ্ধা। তার মৃত্যুতে আরও শোক প্রকাশ করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক সাংসদ কাজী জাফর উল্লাহ, ভাঙ্গা পৌর আওয়ামী লীগের সভাপতি ও মেয়র আবু ফয়েজ রেজা, সাধারণ সম্পাদক ও বাজার বণিক সমিতির সভাপতি শহিদুল হক মিরু মুন্সী।

(ঊষার আলো-এমএনএস)

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0

আপনার মন্তব্য লিখুনঃ