সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় নিহত ১ ও আহত ২

সর্বশেষ আপডেটঃ
59
0

সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরায় পরিবহনের ধাক্কায় এক অবসরপ্রাপ্ত স্কুলশিক্ষক সৌমিত রায় ওরফে ভোলা (৬৫) নিহত হয়েছেন। এ ঘটনায় দু’জন আহত হয়েছেন।
শুক্রবার (২৬ মার্চ) সকাল পৌঁনে ৯টার দিকে দেবহাটা উপজেলাধীন সাতক্ষীরা শ্যামনগর সড়কের গাজীরহাটের মোজাদ্দেদ মিশনের সামনে এ ঘটনা ঘটে। পুলিশ ঘাতক পরিবহনটি আটক করেছে।
নিহত স্কুলশিক্ষকের নাম সৌমিত রায় ওরফে ভোলা (৬৫)। তিনি সাতক্ষীরার দেবহাটা উপজেলার রামনাথপুর গ্রামের মৃত কালিপদ রায়ের ছেলে। তিনি সখীপুর মাধ্যমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক।
আহতরা হলেন দেবহাটা উপজেলার গরানবাড়িয়া গ্রামের রফিকুল গাজীর ছেলে জাকির হোসেন (৩২) ও কামটা গ্রামের ফজলু আলীর ছেলে ফিরোজ (২৪)।
প্রত্যক্ষদর্শী গাজিরহাটের রাকিবুল ইসলাম জানান, সৌমিত রায় শুক্রবার (২৬ মার্চ) সকাল পৌঁনে ৯টার দিকে বাড়ি থেকে গাজীরহাট মোজাম্মেদ মিশনের সামনে ঝুড়ি ও আটন বিক্রেতার সাথে কথা বলছিলেন। তাদের পাশে ছিলেন ফিরোজ। এ সময় কালিগঞ্জ থেকে ছেড়ে আসা গ্রীন পরিবহনের একটি বাস তাদের ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই সৌমিত রায় নিহত হন।
মারাত্মক জখম অবস্থায় জাকির হোসেনকে উদ্ধার করে প্রথমে সখীপুর স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। তার অবস্থা আশঙ্কাজনক। আহত ফিরোজকে সখীপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
দেবহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব কুমার সাহা জানান, ঘাতক পরিবহনটি জব্দ করা হয়েছে। পরিবহনের সুপারভাইজার ফারুক হোসেন গাজীকে (২৮) গ্রেফতার করা হয়েছে। তিনি সাতক্ষীরার আশাশুনি উপজেলার বালিয়াডাঙ্গা গ্রামের আব্দুস সামাদ গাজীর ছেলে। নিহতের লাশ থানায় রাখা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে নিহতের পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে।

(ঊষার আলো-এমএনএস)

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0

আপনার মন্তব্য লিখুনঃ