UsharAlo logo
শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

দিঘলিয়ার বারাকপুরে স্বতন্ত্র ইউপি চেয়ারম্যান প্রার্থীর বাড়িঘর ভাঙচুর

koushikkln
মার্চ ২৭, ২০২১ ৭:৩৪ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো প্রতিবেদক : দিঘলিয়া উপজেলার ২ নং বারাকপুর ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আনছার শেখের বাড়ি ও বারাকপুর বাজারে তার অনুসারিদের ৭ টি দোকান ভাংচুর ও লুটপাট হয়েছে । ঘটনার প্রতিবাদে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আনছার শেখ শনিবার লাখোহাটিতে তার নিজ নির্বাচনি কার্যালয়ে সাংবাদিক সম্মেলন করে অপর প্রার্থী গাজী জাকির হোসেন ও তার সমার্থকদের দায়ি করেছেন ।

লিখিত বক্তব্যে তিনি বলেন ২৬ শে মার্চ বিকাল ৫ টার সময় ইউনিয়নের নন্দনপ্রতাপ এলাকায় গনসংযোগে বের হলে গাজী জাকির হোসেন এর ক্যাডার বাহিনি আমার সমার্থকদের উপর হামলা চালিয়ে মনিরুল ও রুবেল নামে ২ জনকে গুরুতর আহত করে । সন্ধা ৭ টার সময় পুনরায় সংঘবদ্ধ হয়ে বারাকপুরস্থ আমার নিজ বসতবাড়ির জানালার গ্লাস, বিদুৎতিক মিটার ভাংচুর করে , ভাড়াটিয়া বাড়ির ঘর ভাংচুর ও লুটপাট করে একই সময়ে বারাকপুর বাজারে আমার ভাগিনা রাসেলের কসমেটিকের দোকান, আবুজারের ঔষধের ফার্মেসি, রসুলের কিটনাশক এর দোকান সহ আমার স্বজনদের ৭ টি দোকান ভাংচুর করে লুটপাট করে , বাজারের সিসি ক্যামেরাটাও ভাংচুর করে ।

লিখিত বক্তব্যে তিনি বলেন গাজী জাকির হোসেন প্রতিক পাওয়ার পর চলতি মাসের ১৩ তারিকে বারাকপুরে ফাকা গুলি চালিয়ে আনন্দ উদযাপন করে । আনসার শেখ বলেন গাজী জাকির হোসেন ও তার বাহিনি এলাকায় সন্ত্রাসের রাজত্ব কায়েম করেছে , সংখ্যালঘু মানুষের উপর সে দির্ঘদিন ধরে অত্যাচার করে আসছে এ ছাড়া তার হামলায় গুরুতর আহত হয়ে সালাম চৌধুরি খুমেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে , আলমগীর মোল্লার বাড়ি ভাংচুর ও স্ত্রী সন্তানকে মারপিট করে । গাজী জাকিরের অনিয়ম অত্যাচারের কারনে একাধিক বার এলাকাবাসির সাক্ষরিত লিখিত অভিযোগ প্রশাসনের বিভিন্ন দপ্তরে দেওয়া হলেও অজানা কারনে তার কোন সুষ্ঠ তদন্ত হয়নি , এর আগে ২০১৯ সালে ভিজিএফ এর চাউল চুরির কারনে দিঘলিয়া থানায় মামলা হয় যার নং ১০ তাং ১১-০৮-১৯ ইং । বারাকপুর খেয়াঘাটের ইজারাদার মোঃ ইয়াজুলকে প্রকাশ্যে হুমকি দেয় ২৬ শে মার্চ ঘাটের টোল আদায়ের ঘর ভাংচুর করে ।২৬ শে মার্চ গভির রাতে আমার সমার্থকদের বাড়ি বাড়ি গিয়ে প্রশাসনের সহযোগিতায় গাজি জাকির হোসেন ও তার বাহিনি হামলা করে এবং মহিলাদের সাথে অসৌজন্যমুলক আচরন করে ।

দিঘলিয়া থানার ওসি আহসান উল্লাহ জানান এঘটনায় এখন পর্যন্ত ৯ জনকে আটক করা হয়েছে বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে ।