পাইকগাছায় সংঘর্ষের ঘটনায় ইউপি চেয়ারম্যানসহ শতাধিক ব্যক্তিকে আসামী করে মামলা

সর্বশেষ আপডেটঃ
41
0

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি : পাইকগাছায় ইউপি নির্বাচনকে কেন্দ্র করে দুই চেয়ারম্যান প্রার্থীর কর্মী সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনায় নৌকা প্রতীকের প্রার্থীর পক্ষে থানায় মামলা হয়েছে। রবিবার (২৮ মার্চ) প্রার্থী আব্দুল মান্নান গাজীর ভাই রবিউল ইসলাম বাদী হয়ে আনারস প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী এস,এম, এনামুল হক সহ ৬৩জনকে এজাহার নামীয় এবং ৫০/৬০জনকে অজ্ঞাত আসামী করে মামলাটি দায়ের করেন। যার নং- ৩১, তারিখ- ২৮/০৩/২০২১ইং।
উল্লেখ্য, শনিবার সকালে সোলাদানা ইউনিয়নের বেতবুনিয়া এলাকায় পোস্টার লাগানোকে কেন্দ্র করে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আব্দুল মান্নান গাজী ও আনারস প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যানপ্রার্থী বিএনপি নেতা এস,এম, এনামুল হকের কর্মী সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়লে প্রশাসন ও পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সংঘর্ষের এ ঘটনায় নৌকা প্রতীকের প্রার্থী আব্দুল মান্নান গাজীর ১৫/২০ জন এবং স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী এস,এম, এনামুল হক তার কয়েকজন কর্মী আহত হয়। ঘটনার এক দিন পর নৌকা প্রতীকের প্রার্থী আব্দুল মান্নান গাজীর পক্ষে তার ভাই রবিউল ইসলাম বাদী হয়ে মামলা করলেও এ মামলার কোন আসামীকে পুলিশ আটক করতে পারেনি বলে জানিয়েছেন ওসি (তদন্ত) আশরাফুল আলম।
ওসি এজাজ শফী জানান, সংঘর্ষের এ ঘটনায় থানায় একটি মাত্র এজাহার দাখিল করা হয়েছে। যেটি মামলা হিসেবে নথিভুক্ত করা হয়েছে। স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী কিংবা অন্য কোন পক্ষ থেকে এখনও পর্যন্ত থানায় কোন অভিযোগ দায়ের করা হয়নি বলে থানা পুলিশের এ কর্মকর্তা জানিয়েছেন।

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
1
+1
0

আপনার মন্তব্য লিখুনঃ