বাউফলে আসামিদের সাথে সেলফি তুলে ওসি মোস্তাফিজুর ক্লোজড

সর্বশেষ আপডেটঃ
51
0

ঊষার আলো রিপোর্ট : আসামিদের সাথে সেলফি তোলা বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমানকে অবশেষে ক্লোজ করেছে পটুয়াখালী পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।
২৯ মার্চ সোমবার বিভাগীয় এক আদেশে তাকে জেলা পুলিশ লাইনসে সংযুক্ত করার নির্দেশ দেওয়ার পর ৩০ মার্চ মঙ্গলবার দায়িত্ব বুঝে নেন তিনি। পটুয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মাহফুজুর রহমান এ তথ্য নিশ্চিত করেছে।
দ্রুত বিচার আইনের মামলার আসামিদের নিয়ে ওসি মোস্তাফিজুর রহমানের সেলফি ও ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ার পর পুলিশের বিভাগীয় তদন্ত শেষে এই ব্যবস্থা নেওয়া হয়েছে।
উল্লেখ্য, গত ০৮ মার্চ বিকেলে বাউফল থানা পুলিশ আনন্দ উদযাপন অনুষ্ঠান আয়োজন করে বাউফল থানা পুলিশ। সে অনুষ্ঠানে যোগ দেন বিভিন্ন মামলার কয়েকজন আসামি। ওই অনুষ্ঠানে তারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমানের সেলফি ও ছবি তোলে। আর সেই ছবি ফয়েজ বিশ্বাস নামে ১ আসামি ফেসবুকে পোস্ট করে ওসির প্রশংসা করেন। মুহুর্তেই ওই ছবি ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে।
ফেসবুকে পোস্ট করা ওই ছবিতে দেখা যায়, বাউফল থানার ওসি বাঁ পাশে ফয়েজ ও মামুন এবং ডান পাশে দাঁড়িয়ে রয়েছে হাসান, কবির, আলাউদ্দিনসহ আরও কয়েকজন।
ফয়েজ বিশ্বাস তার আইডি থেকে সেলফির ক্যাপশনে দিয়েছে, একজন সৎ পুলিশ অফিসার, স্যার আপনার হাতেই নিরাপর আমাদের বাউফল। স্যারের জন্য অনেক অনেক শুভকামনা।

(ঊষার আলো: এম.এইচ)

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0

আপনার মন্তব্য লিখুনঃ