গায়ে হলুদের গান বাজানোকে কেন্দ্র করে ২ পক্ষের সংঘর্ষে নিহত ২

সর্বশেষ আপডেটঃ
46
0

ঊষার আলো রিপোর্ট : কুমিল্লার দেবিদ্বারে একটি বিয়ে বাড়ির গায়ে হলুদের অনুষ্ঠানে গান বাজানোকে কেন্দ্র করে ২ পক্ষের সংঘর্ষে ২ যুবকের মৃত্যু হয়েছে এবং আরও অন্তত ১০-১২ জন আহত হয়েছে। গতকাল বুধবার রাত সাড়ে ১২টার দিকে উপজেলার আব্দুল্লাহপুর ইনসাফ মার্কেটের সামনে এ ঘটনা ঘটেছে।
নিহতরা হচ্ছেন- উপজেলার আব্দুল্লাহপুর (জীবনপুর) গ্রামের হাবিব মিয়ার ছেলে সাইফুল (২০) ও মুরাদনগর উপজেলার গুঞ্জুর গ্রামের রেনু মিয়ার ছেলে রাহীম মিয়া (২০)। মৃত্যুদের নাম-পরিচয় নিশ্চিত করেছে স্থানীয় পুলিশ। ঘটনার পর ওই এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে এবং দোকানপাট বন্ধ রেখেছে ব্যবসায়ীরা।
স্থানীয়রা বলেন, বুধবার রাত পৌনে ১টার দিকে উপজেলার আব্দুল্লাহপুর গ্রামে বিয়েবাড়িতে গান বাজানো কেন্দ্র করে ২ গ্রুপ সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে ঘটনাস্থলে ১ যুবকের মৃত্যু হয়েছে। পরে গুরুতর অবস্থায় দেবীদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর আরও একজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত ৫ জনকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল ও দেবীদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
দেবিদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফুর রহমান বলেছেন, এ ঘটনায় কনের বাবাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তদন্তের মাধ্য দোষীদের আইনের আওতায় আনতে কাজ করছেন পুলিশ।

(ঊষার আলো- এম.এইচ)

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0

আপনার মন্তব্য লিখুনঃ