মহিষ দুধ না দেওয়ার পুলিশের কাছে কৃষকের অভিযোগ!

সর্বশেষ আপডেটঃ

ঊষার আলো ডেস্ক : ভারতের মধ্যপ্রদেশে দুধ না দেওয়ায় নিজ খামারের মহিষ নিয়ে থানায় হাজির হন এক কৃষক। তার অভিযোগ পশুটিকে জাদুটোন করা হয়েছে, তাই সে দুধ দিচ্ছে না। দেশটির বিন্দ জেলার এক পুলিশ কর্মকর্তা বিষয়টি নিশ্চিত করেন।

ডেইলি ইন্ডিয়ার খবরে বলা হয়, ভারতের মধ্যপ্রদেশের ভিন্দে এলাকার একজন কৃষক নিজের এক মহিষ দুধ দিচ্ছে না বলে স্থানীয় থানায় অভিযোগ দায়ের করেন। তার দাবি যে, কয়েকজন গ্রামবাসী তাকে বলেছেন মহিষটিকে জাদুটোনা করা হতে পারে। অভিযোগ দায়ের করার চার ঘণ্টা পর ওই কৃষক মহিষটিকে নিয়ে থানায় এসে পুলিশের সহায়তা চান।

এই ব্যাপারে ডিএসপি অরবিন্দ শাহ জানান, বাবুলাল জাটভ নামে এক গ্রামবাসী শনিবার নয়াগাঁও থানায় অভিযোগ জানান যে, তার মহিষ গত কয়েকদিন ধরে দুধ দিচ্ছে না। এবং অন্যান্য গ্রামবাসীরা তাকে বলেছেন যে মহিষটিকে হয়ত জাদুবিদ্যার মাধ্যমে প্রভাবিত করা হয়েছে।
তিনি আরও বলেন, আমি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে বলেছিলাম কোনো পশু চিকিৎসককে নিয়ে ওই গ্রামবাসীকে সাহায্য করার জন্য। পরে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী ব্যবস্থা নেওয়ার পর রবিবার সকাল থেকে ফের মহিষটি দুধ দিতে শুরু করেছে। এতে খুশি হয়ে কৃষক পরে থানায় এসে পুলিশকে ধন্যবাদ জানিয়েছেন।

(ঊষার আলো-এফএসপি)