UsharAlo logo
শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

নাটোরে পুলিশ-বিএনপির সংঘর্ষ, আহত ২০

usharalodesk
নভেম্বর ২২, ২০২১ ১২:০১ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : নাটোরে পুলিশের সাথে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষে সাংবাদিকসহ ২০ জন আহত হয়েছে। সোমবার(২২ নভেম্বর) সকালে শহরের আলাইপুর বিএনপির অস্থায়ী কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। সেসময় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ লাঠিচার্জ, রাবার বুলেট এবং টিয়ার শেল নিক্ষেপ করে।

নাটোর জেলা বিএনপির সহ-সভাপতি ছাবিনা ইয়াসমিন জানান, বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিএনপির অস্থায়ী কার্যালয়ের সামনে অনশন কর্মসূচি করতে গেলে বাধা প্রদান করেন পুলিশ। এ সময় পুলিশের সাথে বেধে যায় সংঘর্ষ। তারা বিএনপি নেতা কর্মীদের বেধড়ক মারধর, টিয়ারশেল এবং রাবার বুলেট নিক্ষেপ করে তাদের অনশন কর্মসূচি পণ্ড করে দেয়।

সে সময় পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করেন বিএনপি নেতাকর্মীরাও। এতে একটি জাতীয় দৈনিকের নাটোর প্রতিনিধির মাথায় ইটের আঘাত লেগে আহত হয়েছেন। এতে আহত সাংবাদিককে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নাটোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুনুসর রহমান বলেন, বিএনপির অনশন কর্মসূচি শান্তিপূর্ণভাবে সম্পন্ন করতে তারা নিরাপত্তা বেষ্টনী গড়ে তোলেন। এসময় বিএনপির নেতাকর্মীরা তাদের সাথে ধাক্কাধাক্কি শুরু করে। ইটপাটকেলও নিক্ষেপ শুরু করেন। হামলায় তিনিসহ কয়েকজন পুলিশ সদস্য আহত হয়েছেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ লাঠিচার্জ, টিয়ার শেল এবং রাবার বুলেট ছোড়ে।

 

(ঊষার আলো-আরএম)