UsharAlo logo
বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

২৪ নভেম্বর সারাদেশে জেলা প্রশাসকদের স্মারকলিপি দেবে বিএনপি

usharalodesk
নভেম্বর ২২, ২০২১ ১২:৪২ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি এবং উন্নত চিকিৎসার দাবিতে আগামী ২৪ নভেম্বর(বুধবার) জেলা প্রশাসকদের কার্যালয়ে স্মারকলিপি দেওয়া হবে বলে জানিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সোমবার(২২ নভেম্বর) জাতীয় প্রেস ক্লাবের সামনে অনুষ্ঠিত সমাবেশে এ কর্মসূচির ঘোষণা দেন তিনি।

মির্জা ফখরুল বলেন, বুধবার (২৪ নভেম্বর) আমরা সারা দেশে জেলা প্রশাসকের কার্যালয়ে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি এবং বিদেশে উন্নত চিকিৎসার দাবিতে স্মারকলিপি দেবো। এতে যদি মুক্তি না হয়, তাহলে আরও কঠোর আন্দোলন কর্মসূচি ঘোষণা করা হবে।

খালেদার মুক্তি এবং বিদেশে উন্নত চিকিৎসার দাবিতে ঢাকা মহানগর উত্তর এবং দক্ষিণ বিএনপি এ সমাবেশের আয়োজন করে। ঢাকা মহানগরীর বিভিন্ন প্রান্ত থেকে দলীয় নেতাকর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে জাতীয় প্রেস ক্লাবের সামনে জমায়েত হয়।

খালেদা জিয়ার মুক্তি এবং বিদেশে চিকিৎসার দাবিতে গত ২০ নভেম্বর নয়াপল্টনে দলীয় কার্যালয়ের সামনে দিনব্যাপি গণঅনশন শেষে এ সমাবেশের ডাক দেন দলীয় মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। একই সাথে সারাদেশে  জেলা এবং মহানগরে এ কর্মসূচি পালন করছে দলটি।

(ঊষার আলো-আরএম)