চাঁদপুরে বাস-সিএনজি সংঘর্ষে ৩ শিক্ষার্থীর মৃত্যু

সর্বশেষ আপডেটঃ

ঊষার আলো ডেস্ক : চাঁদপুরের কচুয়ায় বিআরটিসি বাস এবং সিএনজি অটোরিকশার সংঘর্ষে ৩ কলেজ শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। এতে সিএনজিচালকসহ আরও ২ জন আহত হয়েছে।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) হাজীগঞ্জ-কচুয়া-গৌরীপুর আঞ্চলিক সড়কের কড়ইয়া এলাকায় এ ঘটনাটি ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন, উপজেলার দোয়াটি গ্রামের রাজকুমারের মেয়ে কুমিল্লা ভিক্টরিয়া কলেজের মাস্টার্সের শিক্ষার্থী ঊর্মি মজুমদার (২৪) এবং একই কলেজের শিক্ষার্থী কোয়া গ্রামের রিফাত (২৩) ও নিশ্চিতপুর গ্রামের ছেলে এবং চাঁদপুর সরকারি কলেজের অনার্সের ছাত্র মান্নানের ছেলে সাদ্দাম (২২)।

আহতরা হলেন, বালিয়াতলী গ্রামের মোখলেসুর রহমানের ছেলে ইব্রাহিম (২৫) এবং নিশ্চিতপুর গ্রামস্থ আবুল হোসেনের পুত্র মনির (৩৫)।

জানা গেছে, আজ সকালে ঢাকাগামী যাত্রীবাহী বিআরটিসি বাস এবং হাজীগঞ্জগামী সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই সিএনজিতে থাকা সাদ্দাম হোসেন এবং রিফাতের মৃত্যু হয়। এ সময় গুরুতর অবস্থায় অপর ৩ জনকে কচুয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসাধীন অবস্থায় ঊর্মির মৃত্যু হয়।

এদিকে, ইব্রাহীম কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন থাকলেও সিএনজিচালক মনিরকে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মহীউদ্দিন এ বিষয়টি জানি্য়েছেন।

 

(ঊষার আলো-আরএম)