দেশে ফিরলে মাহিকেও জিজ্ঞাসাবাদ করবে ডিবি

সর্বশেষ আপডেটঃ

ঊষার আলো ডেস্ক : চিত্রনায়িকা মাহিয়া মাহি ও ডা. মুরাদ হাসানের ফোনালাপ ফাঁস হওয়ার ঘটনায় নায়ক মামনুন হাসান ইমনকে জিজ্ঞাসাবাদ করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। আর নায়িকা মাহি দেশে ফিরলেই তাকেও জিজ্ঞাসাবাদ করবে ডিবি।

বিষয়টি সংবাদমাধ্যমকে জানিয়েছেন ডিবির যুগ্ম কমিশনার হারুন অর রশিদ। তিনি বলেন, সরকার ও আইন-শৃঙ্খলা বাহিনীর উচ্চ পর্যায়ের কর্মকর্তাদের নির্দেশনা অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

গতকাল সোমবার (৬ ডিসেম্বর) রাতে মিন্টু রোডে গোয়েন্দা কার্যালয়ে চিত্রনায়ক মামনুন হাসান ইমনকে জিজ্ঞাসাবাদ করেছে ডিবি।

এরপর ডিবি কর্মকর্তা হারুন অর রশীদ বলেন, তথ্য প্রতিমন্ত্রী ডাক্তার মুরাদ হাসান ও নায়িকা মাহির ফোনালাপের সঙ্গে অভিনেতা ইমনের সংশ্লিষ্টতা রয়েছে। প্রতিমন্ত্রী যখন ফোনকলটি করেন তখন কল রিসিভ করেন ইমন। তারপর প্রতিমন্ত্রীর সাথে ইমন ও মাহির কথোপকথন হয়। আর এই কথোপকথন ইতোমধ্যে ভাইরাল হয়েছে।

তিনি আরও জানান, মাহি এই মুহূর্তে ওমরার জন্য সৌদি আরবে অবস্থান করছেন। কাজে প্রাথমিকভাবে তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি। এই কারণে ইমনকে ডিবি কার্যালয়ে ডেকেছিলাম। উনি ফোনালাপের বিষয়ে অনেক গুরুত্বপূর্ণ তথ্য দেন। আর মাহি দেশে ফিরলে বিষয়টি নিয়ে তাকেও জিজ্ঞাসাবাদ করা হবে।

গতকাল সোমবার (৬ ডিসেম্বর) অশালীন, শিষ্টাচারবর্জিত ও নারীর প্রতি চরম অবমাননাকর বক্তব্য দেওয়ায় প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানকে মঙ্গলবারের (৭ ডিসেম্বর) মধ্যে মন্ত্রিসভা থেকে পদত্যাগের নির্দেশ দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

পরে প্রধানমন্ত্রীর নির্দেশনা মোতাবেক মঙ্গলবার ব্যক্তিগত কারণ দেখিয়ে নিজ দপ্তরে পদত্যাগপত্র পাঠিয়েছেন তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান। পদত্যাগপত্রটি বর্তমানে সচিবের দপ্তরে আছে। তবে এখনও মন্ত্রিপরিষদ বিভাগে তা জমা দেওয়া হয়নি।

(ঊষার আলো-এফএসপি)