খুমেকে করোনায় আরও দু’জনের মৃত্যু, খুলনায় আক্রান্ত ২৬

সর্বশেষ আপডেটঃ
56
0

ঊষার আলো প্রতিবেদক : খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে করোনায় আক্রান্ত আরও দুই রোগীর মৃত্যু হয়েছে। করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় শনিবার রাতে একজনের ও রবিবার সকালে অপরজনের মৃত্যু হয়েছে। মৃতরা হচ্ছে, নগরীর সোনাডাঙ্গা থানা এলাকার আবুল কাশেমের পুত্র আশরাফুল আলম (৫৫) এবং মোড়লগঞ্জ উপজেলার কালিকা বাড়ি এলাকার কেরামত আলীর পুত্র রফিকুল ইসলাম(৬৪)। এদিকে, গত ২৪ ঘন্টায় খুলনা জেলায় করোনা ভাইরাসে আরও ২৬ জন আক্রান্ত হয়েছে বলে খুলনা সিভিল সার্জন সূত্র জানিয়েছেন।

খুমেকের করোনা ইউনিট সূত্রে জানা গেছে, রবিবার (৪ এপ্রিল) সকাল ৮টায় করোনায় আক্রান্ত আশরাফুল আলম (৫৫) নামে রোগীর মৃত্যু হয়েছে। গত ৩০ মার্চ করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন আশরাফুল। তার আগে শনিবার (৩ এপ্রিল) রাত সাড়ে ৯টায় রফিকুল ইসলাম (৬৪) নামে আরও একজনের মৃত্যু হয়েছে। শনিবার দুপুরে হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি হয়েছিলেন। গতকাল রাতে খুমেক হাসপাতালের পিসিআর ল্যাবের পরীায় ৩০ জনের করোনা পজিটিভ এসেছে।
এদিকে, খুলনা সিভিল সার্জন ডাঃ নিয়াজ মোহাম্মদ সাক্ষরিত গত ২৪ ঘন্টার প্রতিবেদন সূত্রে জানা গেছে, খুলনা জেলায় শনিবার সকাল ৮টা থেকে রবিবার সকাল ৮টা পর্যন্ত সময়ে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে আরও ২৬ জন। এরমধ্যে খুলনা সিটিতে সনাক্ত হয়েছে ২৩ জন ও উপজেলার মধ্যে ডুমুরিয়ার ২ জন ও বটিয়াঘাটার ১ জন আক্রান্ত হয়েছে। আক্রান্তের মধ্যে পুরুষ ১৭ জন ও মহিলা ৯ জন রয়েছে। মোট নমুটা পরীক্ষা করা হয়েছে ১১৫টি, কোভিড হাসপাতালে অবস্থান ৩১ জনের। এসময়ের মধ্যে সুস্থ হয়েছে ৪ জন।
এপর্যন্ত খুলনায় করেনায় মোট মৃত্যু হয়েছে ১২১ জন। এরমধ্যে খুলনা সিটিতে রয়েছে ৯৪ জন। মোট আক্রান্ত হয়েছে ৭ হাজার ৮শ ১৩ জন। এর মধ্যে খুলনা সিটিতে রয়েছে ৬ হাজার ২শ ৫৮জন। মোট সুস্থ হয়েছেন ৭ হাজার ৩শ ৫১ জন। এর মধ্যে খুলনা সিটিতে রয়েছে ৫ হাজার ৮৮৮জন।

(ঊষার আলো-আরএম)

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0

আপনার মন্তব্য লিখুনঃ