UsharAlo logo
মঙ্গলবার, ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাগেরহাটে বাজারে আগুন, দুই বসতবাড়িসহ পুড়ল ১০ দোকান

usharalodesk
এপ্রিল ৫, ২০২১ ৪:১৮ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : বাগেরহাটের শরণখোলা উপজেলার সুন্দরবন সংলগ্ন রসুলপুর বাজারে আগুন লেগে ১০টি দোকান এবং দুটি বসতবাড়ি সম্পূর্ণভাবে পুড়ে গেছে। ফায়ার সার্ভিসকর্মী এবং স্থানীয়রা দেড় ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। গতকাল (৪ এপ্রিল) দিবাগত রাতে এই ঘটনা ঘটে।

ওই বাজারের ওষুধ ব্যবসায়ী আক্তার আকন জানান, তার ৪ লক্ষ টাকার ক্ষতি হয়েছে। মিজান তালুকদার জানান, কম্পিউটার, ফটোস্ট্যাট মেশিন, স্টেশনারী মালামাল এবং মোবাইল যন্ত্রাংশ পুড়ে তার ক্ষতি হয়েছে  ৭ লাখ টাকার। সব মিলিয়ে দশটি দোকান ও দুটি বসতঘরের অবকাঠামো এবং মালামাল নিয়ে কমপক্ষে ৩৫ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে দাবি ব্যবসায়ীদের।

শরণখোলা ফায়ার সার্ভিস স্টেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবু বকর সিদ্দিক জানিয়েছেন, রবিবার আবহাওয়া খারাপ হওয়ায় রাত ৯টার মধ্যেই বেশিরভাগ রসুলপুর বাজারের ব্যবসায়ীরা দোকান বন্ধ করে বাড়িতে চলে যান। মধ্যরাতের সময় ওই বাজারের এসাহাক চাপরাশির লন্ড্রীর দোকান হতে দাউ দাউ করে আগুন জ্বলে ওঠে। আগুনে ১০টি দোকান এবং দুটি বসতঘর সম্পূর্ণভাবে পুড়ে যায়। সময়মতো ফায়ার সার্ভিস কর্মীরা সেখানে পৌঁছে আগুন নিয়ন্ত্রণ করতে পারায় বড় ধরণের কোন ক্ষতির হাত থেকে বাজারটি রক্ষা পেয়েছে।

(ঊষার আলো-এফএসপি)