UsharAlo logo
শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাগেরহাটে প্রেমের টানে পালিয়ে যাওয়া কিশোর-কিশোরী খুলনা উদ্ধার

koushikkln
জানুয়ারি ২, ২০২২ ২:৩০ অপরাহ্ণ
Link Copied!

আরিফুর রহমান,বাগেরহাট : বাগেরহাটে প্রেমের টানে পালিয়ে যাওয়া ১০ম শ্রেণীতে পড়ুয়া কিশোর-কিশোরিকে অবশেষে উদ্ধার করেছে খুলনা র‌্যাব-৬ এর সদস্যরা। শনিবার (০১ জানুয়ারি) রাতে যশোর জেলা সদরের শঙ্কপুর এলাকার একটি বাড়ি থেকে পলাতক কিশোর সরণ বর্মন ও তার প্রেমিকাকে উদ্ধার করা হয়। ২০ ডিাসেম্বর রাতে বাগেরহাট সদর উপজেলার আড়পাড়া এলাকার ওই কিশোর-কিশোরী প্রেমের টানে বাড়ি থেকে পালিয়ে যায়।

দুইদিন পর ২২ ডিসেম্বর সকালে কিশোরীর মা তার মেয়েকে অপহরণের অভিযোগ এনে আড়পাড়া এলাকার কিশোর সরণ বর্মন (১৬) ও তার পিতা সাধন বর্মনকে কে আসামী করে বাগেরহাট সদর মডেল থানায় মামলা দায়ের করেন। এর আগের দিন পালিয়ে যাওয়ার পর কিশোরীর পরিবারের লোকেরা সরন বর্মনের বাড়ি-ঘর ভাংচুর ও লুটপাট করে। তার পিতাকে মারধর এবং কুপিয়ে আঙ্গুল কেটে দেয়। হিন্দু পরিবারের উপর এ হামলার ঘটনায় এলাকায় চরম উত্তেজনা ছড়িয়ে পড়ে। বিষয়টি বাগেরহাট পুলিশ সুপারের নজরে নেয়া হলেও এ ঘটনায় থানায় কোন মামলা হয়নি।

খুলনা র‌্যাব-৬ এর কর্মকর্তা পুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম রবিবার সকালে সাংবাদিকদের বলেন, বাগেরহাট সদর থানার একটি অপহরণ মামলার সূত্র ধরে আমরা ভিকটিমকে উদ্ধারের জন্য কাজ শুরু করি। এক পর্যায়ে শনিবার রাতে যশোর জেলা সদরের শঙ্কপুর এলাকার আসামীর পূর্ব পরিচিত একটি বাড়ি থেকে ভিকটিমকে উদ্ধার করি। আসামীকেও গ্রেফতার করা হয়। পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য উদ্ধারকৃত ভিকটিম ও আসামীকে বাগেরহাট সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।
বাগেরহাট মডেল থানার ওসি কেএম আজিজুল ইসলাম জানান, আসামী সরন বর্মন কে গ্রেফতার ও ভিকটিম কে উদ্ধার করে খুলনা র‌্যাব-৬ থানায় সোপর্দ করেছে। এদের ডাক্তারি পরিক্ষা করাসহ আদালতে প্রেরন করা হবে।