UsharAlo logo
শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সাবেক প্রতিমন্ত্রী মুরাদের বিরুদ্ধে এবার স্ত্রীর জিডি

koushikkln
জানুয়ারি ৬, ২০২২ ১০:০৩ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : সাবেক প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের বিরুদ্ধে সাধারণ ডায়েরি (জিডি) করেছেন তাঁর স্ত্রী ডা. জাহানারা এহসান। বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার দিকে ধানমন্ডি থানায় তিনি এ সাধারণ ডায়েরিটি করেন। হত্যার হুমকি, গালিগালাজ করার অভিযোগ এনে তিনি এ অভিযোগটি করেন।

এর আগে, ডা. জাহানারা এহসান ৯৯৯ এ ফোন করে পুলিশের সহযোগিতা চান । ৯৯৯ থেকে বিষয়টি জানানো হয় ধানমন্ডি থানা পুলিশকে। এরপরই পুলিশের একটি টিম মুরাদের বাসায় যায়।

ধানমন্ডি থানার ওসি ইকরাম আলী মিয়া বলেন, মুরাদ হাসানের স্ত্রী ৯৯৯-এ ফোন করলে পুলিশ পাঠানো হয়। ওই সময় ডা. মুরাদ বাসায় ছিলেন। ধারণা করা হচ্ছে পারিবারিক কলহ থেকেই অভিযোগ করা হয়েছে। লিখিত অভিযোগ পেলে আমরা ব্যবস্থা নিব।

জানা যায়, এই ডাক্তার দম্পতি ১৯ বছর ধরে একত্রে আছেন। তাদের সংসারে দুই সন্তান। মেয়ে রামিসা ফারিহা রাজকন্যা (১৬) এবং ছেলে হাসান আবরার মাহির যুবরাজ (১১)।

জিডি সূত্রে জানা যায়, ডা. মুরাদ সাম্প্রতিক সময়ে কারণে-অকারণে স্ত্রীকে এবং সন্তানদের অকথ্য ভাষায় গালিগালাজ করাসহ শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করে আসছেন। এবং হত্যার হুমকিও দিচ্ছেন তিনি। বৃহস্পতিবার আনুমানিক ২টা ৪৫ মিনিটের দিকে আগের ন্যায় স্ত্রী ও সন্তানদের গালিগালাজ করে এবং মারধর করাতে গেলে স্ত্রী ৯৯৯-এ কল দেন। পরে ধানমন্ডি থানা পুলিশ বাসায় পৌঁছালে ডা. মুরাদ বাসা থেকে বের হয়ে যান।