লোনের আবেদন খারিজ, রেগে ব্যাংকেই আগুন ধরিয়ে দিলেন যুবক!

সর্বশেষ আপডেটঃ

ঊষার আলো ডেস্ক : বাস্তবের কিছু কিছু ঘটনা সত্যিই মানুষকে অবাক করে দেয়। ঠিক যেমন অবিশ্বাস্য এক কাণ্ড ঘটিয়ে সকলকে চমকে দিলেন ভারতের কর্ণাটকের এক যুবক। লোনের আবেদন খারিজ হওয়ায় ব্যাংকেই আগুন ধরিয়ে দিলেন তিনি। ঘটনা কর্ণাটকের হাভেরি জেলার।

পুলিশ সূত্রে জানা গেছে, রত্তিহলির বাসিন্দা ওয়াসিম মোল্লা নামের সেই যুবক গত শনিবার গভীররাতে এই কাণ্ড ঘটান। কানাড়া ব্যাংকের কাছে লোনের আবেদন জানিয়েছিলেন ৩৩ বছরের সেই যুবক। তবে কাগজপত্র দেখার পর ব্যাংক জানিয়ে দেয় যে তাকে লোন দেওয়া সম্ভব নয়। তার অনেক অনুরোধে মেলেনি সাড়া। এবং তাতেই রেগে যান ওয়াসিম। সেই সময় সেখান থেকে বিদায় নিলেও গত শনিবার রাতে ফের ব্যাংকে ফেরেন তিনি।

পুলিশ জানায়, প্রথমে হেদুগোন্ডা গ্রামের সেই ব্রাঞ্চের জানালা ভাঙেন ওয়াসিম। আর তার ভিতরে ছিটিয়ে দেন পেট্রল, ধরিয়ে দেন আগুন। পথচারীরা অগ্নিকাণ্ডের ঘটনা লক্ষ্য করেন, ধোঁয়া বের হতে দেখেন বিল্ডিং থেকে। তখন তারা পুলিশে খবর দেন। সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে চলে আসে পুলিশ ও ফায়ার সার্ভিস।
আগুন নিয়ন্ত্রণে আসার পর জানা যায়, ব্যাংকের প্রায় ১২ লক্ষ টাকার ক্ষতি হয়েছে। ৫টি কম্পিউটার, পাখা, লাইট, পাসবুক প্রিন্টার, ক্যাশ গোনার মেশিন, নথিপত্র, সিসিটিভি ও ক্যাশ কাউন্টার আগুনে ঝলসে যায়। ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে ওয়াসিমকে। তার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৪৩৬, ৪৭৭ ও ৪৩৫ ধারায় মামলা দায়ের করা হয়েছে।

(ঊষার আলো-এফএসপি)