UsharAlo logo
শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নলছিটিতে প্রতিপক্ষের হামলায় বৃদ্ধ নিহত

usharalodesk
জানুয়ারি ১৬, ২০২২ ২:১৩ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট: মাছ ধরাকে কেন্দ্র করে ঝালকাঠির নলছিটি উপজেলায় প্রতিপক্ষের হামলায় খোকন চন্দ্র শীল (৬৫) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে লিপি (৩০) নামে এক নারীকে আটক করেছে পুলিশ।রোববার (১৬ জানুয়ারি) দুপুরে নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান  বিষয়টি নিশ্চিত করেন।শনিবার (১৫ জানুয়ারি) রাতে উপজেলার মোল্লারহাট ইউনিয়নে মালুহার গ্রামে এ ঘটনা ঘটে। নিহত খোকন চন্দ্র ওই গ্রামের বাসিন্দা।

আটক লিপি অভিযুক্ত সঞ্জয় চন্দ্র শীলের স্ত্রী।নিহত খোকন চন্দ্রের ছেলে সঞ্জীব চন্দ্র শীল বলেন, আমাদের বাড়ির সামনেই খাল আছে। সেখানে আমার চাচা সঞ্জয় চন্দ্র শীল মাছ ধরছিলেন। আমি তাদের নিষেধ করলে নিষেধ অমান্য করে ও অকথ্য ভাষায় গালিগালাজ করেন। একপর্যায়ে আমাকে মারধর শুরু করেন তিনি।

পরে আমার বাবা ভাত খাওয়া অবস্থায় আমাদের থামানোর জন্য এগিলে এলে তাকেও সঞ্জয় চন্দ্র ও তার স্ত্রী লিপি মারধর শুরু করেন। এ সময় তিনি মাটিতে লুটিয়ে পড়েন। তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ওসি আতাউর রহমান জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। এ ঘটনায় এখনো কোনো মামলা দায়ের করা হয়নি। মামলা দায়ের হলে এ ব্যাপারে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।