বগুড়ায় পুলিশকে ছুরিকাঘাত মামলায় আ’লীগ নেতাসহ ৭ জনের বিরুদ্ধে চার্জশিট

সর্বশেষ আপডেটঃ
42
0

ঊষার আলো রিপোর্ট : পুলিশ কনস্টেবলকে ছুরিকাঘাতের মামলায় জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মঞ্জুরুল আলম মোহনসহ ৭ জনের বিরুদ্ধে চার্জশিট দেওয়া হয়েছে। তদন্তকারী কর্মকর্তা সদর থানার ইন্সপেক্টর (তদন্ত) আবুল কালাম আজাদ এর সত্যতা নিশ্চিত করেছে। তিনি বলেছেন, এজাহারনামীয় ৬ জন ও তদন্তে আসা একজনের নামে চার্জশিট দাখিল করা হয়েছে।
এজাহার সূত্র জানা যায়, বগুড়া জেলা মোটর মালিক গ্রুপের কর্তৃত্ব দখলে নিতে ৯ ফেব্রুয়ারি দুপুরে জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মঞ্জুরুল আলম মোহনের নেতৃত্বে কয়েকশ ক্যাডার শহরের চারমাথা এলাকায় মোটর মালিক গ্রুপের কার্যালয়ে এ হামলা চালিয়েছে। তারা গ্রুপের কার্যালয় ছাড়াও বর্তমান সাধারণ সম্পাদক ও পৌরসভার প্যানেল মেয়র আমিনুল ইসলামের ব্যক্তিগত কার্যালয় ভাঙচুর করে।
হামলা থেকে বাদ যায়নি পৌর কাউন্সিলর কার্যালয়ও। এ সময়ে ছুরিকাঘাতে পুলিশ কনস্টেবল রমজান আলী গুরুতর আহত হয়েছেন। এ ঘটনায় পরদিন সদর থানায় ৫ শতাধিক ব্যক্তির বিরুদ্ধে ৩ টি মামলা করা হয়। একটি মামলার বাদী ইন্সপেক্টর নান্নু খান। একটির বাদী সদর উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও মোটর মালিক গ্রুপের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম। অপরটির বাদী মঞ্জুরুল আলম মোহনের ভাই মশিউল আলম খোকন। এর মধ্যে পুলিশের ওপর হামলা মামলায় আদালতে চার্জশিট দাখিল করা হয়েছে।

(ঊষার আলো- এম.এইচ)

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0

আপনার মন্তব্য লিখুনঃ